Thursday , November 14 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / খুলনা বিশ্ববিদ্যালয় / IAAS Bangladesh এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা : ন্যাশনাল ডিরেক্টর তানজীমুল

IAAS Bangladesh এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা : ন্যাশনাল ডিরেক্টর তানজীমুল

খুবি প্রতিবেদক : দেশের একমাত্র কৃষি ও কৃষি সংশ্লিষ্ট বিভাগের শিক্ষার্থীদের সংগঠন IAAS Bangladesh। খুলনা বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের মাইটোককন্ড্রিয়াতে এক অনাড়ম্বর পরিবেশে আজ শুক্রবার, ৪ অক্টোবর ২০১৯ তারিখে IAAS Bangladesh এর নতুন কার্যনির্বাহী সদস্যবৃন্দ দায়িত্ব গ্রহণ করেছে। সভায় বক্তব্য রাখেন বিদায়ী ন্যাশনাল ডিরেক্টর মোঃ জাহিদুল ইসলাম। তিনি নতুন কার্যনির্বাহী সদস্যদেরকে পারস্পরিক শ্রদ্ধা ও ভালোবাসা বজায় রাখার মাধ্যমে কাজ করে যাবার জন্য আহবান জানান। পাশাপাশি নতুন কমিটি দেশের এই ব্যতিক্রম সংগঠনটির সাফল্যে নিরলস কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নতুন এই কমিটিতে ন্যাশনাল ডিরেক্টর পদে দায়িত্ব প্রাপ্ত আছেন মোঃ তানজীমুল ইসলাম, এক্সচেঞ্জ কোঅর্ডিনেটর পদে আছেন মোঃ আবিদুর রহমান, ভাইস প্রেসিডেন্ট অফ ফিন্যান্স পদে আছেন ছালেহা খাতুন, ভাইস প্রেসিডেন্ট অফ কমিউনিকেশন এন্ড মেম্বারশিপ পদে আছেন এস এম কামরান আশরাফ ও ভাইস প্রেসিডেন্ট অফ প্রোজেক্ট ডেভেলপমেন্ট পদে আছেন আবদুল্লাহ মারুফ।

এছাড়া সভায় মত বিনিময়ে অংশ নেন KUAAS এবং IAAS PSTU এর সদস্যবৃন্দ। নতুন কমিটির নির্বাহী সদস্যরা বাংলাদেশের কৃষি ও কৃষি সংশ্লিষ্ট বিভাগের শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করে যাবে বলে আশা প্রকাশ করছেন।

About Saleha Khatun Ripta

Check Also

খুবির গবেষণায় কাঁকড়ার নতুন প্রজনন মৌসুম চিহ্নিতকরণ

নিজস্ব প্রতিবেদকঃ খুলনা বিশ্ববিদ্যালয় কর্তৃক পরিচালিত এক গবেষণার ফলস্বরূপ মার্চ মাসকে কাঁকড়ার প্রজননের উপযুক্ত সময় হিসেবে চিহ্নিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *