Wednesday , February 20 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবিতে ভিএসএ এর আয়োজনে নবীনবরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা

পবিপ্রবিতে ভিএসএ এর আয়োজনে নবীনবরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবি:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশনের (ভিএসএ) আয়োজনে নবীনবরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে তিনটায় ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি এএনএসভিএম অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে পবিপ্রবির বরিশাল ক্যাম্পাস অডিটোরিয়ামে নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-অর-রশিদ এর উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারনে অনুপস্থিত ছিলেন। অনুষ্ঠনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাননীয় উপ-উপাচার্য প্রফেসর মোহাম্মদ আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভিএসএ এর সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল হোসেন রোমান।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভিএসএ এর কোষাধ্যক্ষ ড. অসীত কুমার পাল, ড. মোঃ আহসানুর রেজা, ডা. মোস্তাফিজুর রহমান, ডা. এস এম হানিফ, সহ-সভাপতি স্বতঃসিদ্ধ রায় কপিল, যুগ্ম সাধারণ সম্পাদক তাহজীব মন্ডল নিশাত, সাংগঠনিক সম্পাদক এনাম মোহাম্মদ সুমন, অর্থ বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান রাকিব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মামুনুর রহমানসহ এএনএসভিএম অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষকমন্ডলী, কৃতি শিক্ষার্থীবৃন্দ, ভিএসএ এর অন্যান্য সদস্য ও নবীন শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে প্রফেসর মোহাম্মদ আলী ফুল ও উপহার সামগ্রী দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন। এসময় বক্তব্যে তিনি শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে ভেটেরিনারি পেশায় নিজেদের মান সমুন্নত রাখার মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

নবীনবরণ শেষে ডিভিএম এ অধ্যয়নরত সাবেক কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়।

এসময় কৃতি শিক্ষার্থীরা জাতীয় ও সমাজ পর্যায়ে ভেটেরিনারিয়ানদের ভূমিকা ও তাদের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিষদ আলোচনা করেন।
বিকাল ৫ টায় প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিনের সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

বিকাল সাড়ে ৬টায় ভিএসএ এর সদস্যদের অংশগ্রহনে এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এসময় পারফর্মারদের নাচ, গান ও নাটক মাতিয়ে রাখে দর্শকদের।

About Tahzib Mondal

Check Also

নোবিপ্রবির ২য় সমাবর্তনে স্বর্ণপদক পাচ্ছেন ১১ জন

মোঃ আল আমীন (আকাশ), নোবিপ্রবি প্রতিনিধি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২৪শে ফেব্রুয়ারি দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *