Wednesday , February 20 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / যবিপ্রবিতে মাগুরা জেলা ছাত্রকল্যাণ সমিতি গঠন; সভাপতি মাহমুদ সম্পাদক ইলিয়াস

যবিপ্রবিতে মাগুরা জেলা ছাত্রকল্যাণ সমিতি গঠন; সভাপতি মাহমুদ সম্পাদক ইলিয়াস

যবিপ্রবি প্রতিনিধিঃ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে মাগুরা জেলা ছাত্রকল্যাণ সমিতি। আজ ০২ ফেব্রুয়ারী শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় মাগুরা জেলার শিক্ষার্থীদের নিয়ে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়।

নবগঠিত এ সমিতির সভাপতি হাসান মাহমুদ নূর, সাধারণ সম্পাদক পদে ইলিয়াস হোসাইন রকি, সহ-সভাপতি আসিফ আল মাহমুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এম. মোসাব্বির হোসাইন নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সাংগঠনিক সম্পাদক-১ রুমা মণ্ডল, সাংগঠনিক সম্পাদক-২ শাওন আহমেদ, প্রচার সম্পাদক মৃন্ময় কুমার শীল, উপ প্রচার সম্পাদক নাসের আরাফাত, অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ ইমন, সহ অর্থ সম্পাদক শিরিনা আক্তার, দপ্তর সম্পাদক-১ শেখ ফজলে রাব্বি ,দপ্তর সম্পাদক -২ নাইমুর রহমান , মানব সম্পদ উন্নয়ন সম্পাদক শুভ সাহা, ক্রিয়া সম্পাদক দেলোয়ার হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক সুবরনা ইসলাম, কার্যনির্বাহী সদস্য- মেহেদি হাসান  ও তুহিব্বুল ইসলাম।

আগামী এক বছরের জন্য এ কমিটিকে অনুমোদন দেওয়া হয়। কমিটির উপদেষ্টা হিসেবে আছেন যবিপ্রবিতে কর্মরত মাগুরা জেলার শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নবগঠিত এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে যবিপ্রবি শাখা ছাত্রলীগ, যবিপ্রবি সাংবাদিক সমিতি-যবিপ্রবিসাস এবং বিভিন্ন স্তরের সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন।

About Mossabbir Hossain

Check Also

নোবিপ্রবির ২য় সমাবর্তনে স্বর্ণপদক পাচ্ছেন ১১ জন

মোঃ আল আমীন (আকাশ), নোবিপ্রবি প্রতিনিধি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২৪শে ফেব্রুয়ারি দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *