Wednesday , February 20 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন বিপিআইসিসি নেতৃবৃন্দ

প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন বিপিআইসিসি নেতৃবৃন্দ

দেশের প্রাণিসম্পদ খাতের অভিভাবক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নব নির্বাচিত মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী জনাব আশরাফ আলী খান খশরু, এম.পি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন পোল্ট্রি সংশ্লিষ্ট অ্যাসোসিয়েশনগুলোর কেন্দ্রিয় সংগঠন “বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল” (বিপিআইসিসি) -এর নেতৃবৃন্দ। আজ বিকালে খামার বাড়িস্থ প্রাণিসম্পদ অধিদপ্তর কার্যালয়ে বিপিআইসিসি’র সদস্যবৃন্দ উপস্থিত হয়ে এ শুভেচ্ছা জানান।

মন্ত্রী মহোদয়ের হাতে ফুলের তোড়া এবং একটি শুভেচ্ছা স্মারক তুলে দেন বিপিআইসিসি’র সভাপতি জনাব মসিউর রহমান। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন-বাংলাদেশ শাখার (ওয়াপসা-বিবি) সভাপতি জনাব শামসুল আরেফিন খালেদ (অঞ্জন), ব্রিডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (বিএবি) সভাপতি মো. রকিবুর রহমান টুটুল, বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রেডিয়েন্টস ইম্পোর্টার্স এন্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশনের (বাফিটা) সভাপতি সুধীর চৌধুরি ও সিনিয়র সহ-সভাপতি এ.এম আমিরুল ইসলাম, বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ অ্যাসোসিয়েশনের (বিপিআইএ) মহাসচিব জনাব ডা. মঞ্জুর মোর্শেদ খান, বিএবি’র সিনিয়র সহ-সভাপতি জনাব আবু লুৎফে ফজলে রহিম খান শাহরিয়ার, ফিড ইন্ডাষ্ট্রিজ অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক জনাব মো. আহসানুজ্জামান, ওয়াপসা-বিবি’র সাধারন সম্পাদক জনাব মাহবুব হাসান, বিএবি সাধারন সম্পাদক জনাব মো. আসিফুর রহমান এবং বিপিআইসিসি’র উপদেষ্টা জনাব শ্যামল কান্তি ঘোষ।

জনাব মসিউর রহমান বলেন- মাননীয় প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর সাক্ষাৎ পেয়ে আমরা খুবই আনন্দিত। তাঁর দক্ষ নেতৃত্ব ও অভিজ্ঞ দিক নির্দেশনায় বাংলাদেশের প্রাণিসম্পদ বিশেষ করে পোল্ট্রি শিল্পে নতুন গতির সঞ্চার হবে বলে আমরা আশাবাদি। আজ যেহেতু সৌজন্য সাক্ষাৎ ছিল তাই বিশদ কিছু আলোচনা হয়নি। স্বল্পতম সময়ের মধ্যেই আনুষ্ঠানিক বৈঠক ও পোল্ট্রি শিল্পের বিদ্যমান সংকটগুলো নিয়ে আলোচনার আশ্বাস দিয়েছেন মাননীয় প্রতিমন্ত্রী।

About Editor

Check Also

রাসায়নিক দূষণ মুক্ত নিরাপদ ব্রয়লার উৎপাদনে খামারীদের সাথে ক্যাব’র তৃণমূল সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ব্রয়লার মুরগি উৎপাদনে জীব ধারনামুলক নিরাপত্তা, কাঠামোগত নিরাপত্তা ও প্রায়োগিক নিরাপত্তা নিশ্চিত করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *