Wednesday , February 20 2019
সর্বশেষ
Home / Uncategorized / বাকৃবিতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাকৃবিতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মো. শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি
জাতীয় পতাকা উত্তোলন, শোভাযাত্রা ও কেক কাটার মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার দুপুর ১ টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। শাখা ছাত্রলীগের কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির উদ্বোধন করা হয়।


উদ্বোধনের পর বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শাখা ছাত্রলীগ সভাপতি সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলের নেতৃত্বে শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে শাখা ছাত্রলীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে কেক কাটা হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগের গৌরবোজ্জ্বোল ৭১বছরের পথচলা নিয়ে নেতাকর্মীরা বক্তব্য দেন।

এসময় বাকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের ইন্তেকাল ও তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপনে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ৪ জানুয়ারির পরিবর্তে আজ দিবসটি পালন করা হচ্ছে। ছাত্রলীগের অতীত ঐতিহ্য ও সুনাম অক্ষুন্ন রাখতে বাকৃবি ছাত্রলীগ সর্বদা সজাগ ও সচেষ্ট থাকবে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ২৮ জানুয়ারি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ২৯ জানুয়ারি বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হবে বলে জানা যায়।

About Shahin Sardar

Check Also

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করেছে বাংলাদেশ কৃষি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *