Wednesday , February 20 2019
সর্বশেষ
Home / এগ্রিবিজনেস / আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিঃ এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিঃ এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গত ১৭ই জানুয়ারী ২০১৯ইং রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হলো আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিঃ এর ২০১৮ সালের বার্ষিক সম্মেলন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর, জনাব মোঃ জাকির হোসেন পাটোয়ারী, ডিরেক্টর জনাব মোঃ কামরুল আলম, বিজনেস ম্যানেজার ডাঃ মোঃ ইলিয়াস হোসেন, ন্যাশনাল সেলস্ ম্যানেজার মোঃ জুলফিকার আলী, ডেপুটি সেলস্ ম্যানেজার ডাঃ মোঃ আলমগীর হোসেন, জেনারেল ম্যানেজার একাউন্টস, ফিনান্স এন্ড এইচ.আর, মোঃ আনিচুর রহমান, এজিএমপ্লান্ট, রিজিওনাল ম্যানেজার, এরিয়া ম্যানেজার, টেকনিক্যাল ম্যানেজার, সিনিয়র টেরিটরি সেলস্ অফিসার্র্স, টেরিটরি সেলস্ অফিসাস ও সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।


দিনব্যাপি আয়োজিতএ সম্মেলনে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর জনাব, জাকির হোসেন পাটোয়ারী তাঁর বক্তবে দেশের বর্তমান চাহিদার কথা বিবেচনা করে প্রোল্ট্রির পাশাপাশি ডেইরী ও এ্যাকোয়া সেক্টরে আরও অবদান রাখার জন্য সারাদেশে থেকে আগত কর্মকর্তাদের আহ্বান জানান।

ডিরেক্টর জনাব মোঃ কামরুল আলম সম্মেলনে উপস্থিত সারাদেশ থেকে আগত সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দের সাথে মত বিনিময়ে করেন এবং কোয়ালিটি প্রোডাক্ট সরবরাহের প্রত্যয় ব্যক্ত করেন।

“কাষ্টমারস্যাটিকফেকশন-লয়ালিটি” থিম এর উপর বক্তব্য প্রদান করেন বিজনেস ম্যানেজার ডাঃ মোঃ ইলিয়াস হোসেন। তিনি সাম্প্রতিক আমদানীকৃত পোল্ট্রি ভ্যাকসিন এর মার্কেট, প্রয়োজনিয়তা এবং ব্যাবহার নিয়ে আলোচনা করেন । দেশের এ্যানিমেল হেলথ সেক্টরে কার্যকর অবদান রাখার পাশাপাশি আল-মদিনা ফার্মাসিউটিক্যালসলিঃ এর আন্তর্জাতিক পরিমন্ডলে ইতিবাচক অবদান রাখার বিষয়টি ও তিনি তাঁর বক্তব্যে প্রকাশ করেন। এছাড়াও পাওয়ারপয়েন্ট প্রেজেন্টশনের মাধ্যমে ২০১৮ সালের বিজনেসবিশ্লেষনসহ ২০১৯ সালের জন্য গাইডলাইন ও পরিকল্পনা প্রণয়ন করেন।

ন্যাশনাল সেলস ম্যানেজার মোঃ জুলফিকার আলী এবং ডেপুটি সেলস্ ম্যানেজার ডাঃ মোঃ আলমগীর হোসেন কোম্পানির আগামীর পরিকল্পনা, প্রমোশন, সেলস্, কালেকশনের ব্যাপারে গুরুত্ব আরোপ করেন এবং মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সর্বোচ্চ পেশা দারিত্বের প্রতি মনোনিবেশ করার জন্য দৃঢ় আহ্বান জানান।

অনুষ্ঠানে বিক্রয় লক্ষ্যমাত্রা সফলভাবে অর্জন করায় মাঠ পর্যায়ে কর্মরত সফল কর্মকর্তাদের পুরষ্কার প্রদান করা হয়।
এরপর কোম্পানির কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ গালাডিনার উপভোগ করেন। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে কনফারেন্স এর সমাপ্তি হয়। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের প্রায় ৫০০ জন উপস্থিত ছিলেন।

About Editor

Check Also

রাসায়নিক দূষণ মুক্ত নিরাপদ ব্রয়লার উৎপাদনে খামারীদের সাথে ক্যাব’র তৃণমূল সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ব্রয়লার মুরগি উৎপাদনে জীব ধারনামুলক নিরাপত্তা, কাঠামোগত নিরাপত্তা ও প্রায়োগিক নিরাপত্তা নিশ্চিত করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *