Monday , January 21 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / দুর্নীতি ও অস্বচ্ছতা কোনোক্রমেই সহ্য করা হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

দুর্নীতি ও অস্বচ্ছতা কোনোক্রমেই সহ্য করা হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: নব নিযুক্ত মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেছেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে তিনি দেশ ও জনগণের কল্যাণে সর্বদা কাজ করবেন। তার মন্ত্রণালয়ে কোনো ধরণের দুর্নীতি ও অস্বচ্ছতা সহ্য করা হবে না এবং অনৈতিক তদবিরকেও প্রশ্রয় দেয়া হবে না। আজ বৃহস্পতিবার (১০ ই জানুয়ারী) তিনি মন্ত্রণালয়ের কার্যভার গ্রহণ করার পর প্রথমদিনে দফতরে আগত মিডিয়াকর্মীদের সাথে আলাপকালে এসব কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী কর্তৃক তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে পালনের প্রতিশ্রুতি দেন তিনি।

পরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি মন্ত্রণালয়ভুক্ত সকল কর্মকর্তা-কর্মচারীকে নিজেদের মধ্যকার সকল দ্বন্দ্ব, ভেদাভেদ ও মনোমালিন্য ভুলে একই পরিবারের সদস্য হয়ে কাজ করার আহ্বান জানান।

উক্ত মতবিনিময় সভায় মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল, মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান দিলদার আহমদ, অতিরিক্ত সচিব ওয়াসি উদ্দিন, অতিরিক্ত সচিব (প্রশাসন) সুবোল বোস মনি, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আবু সাইদ মোঃ রাশেদুল হক, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) হীরেশ রঞ্জন ভৌমিক, মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক (ডিজি) ড. ইয়াহিয়া মাহমুদ, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) মহাপরিচালক (ডিজি) ড. নাথুরাম সরকার প্রমুখ বক্তৃতা করেন।

About Anik Ahmed

Check Also

বাবুগঞ্জে সরিষার বাম্পার ফলন, লক্ষমাত্রা ছাড়িয়ে ফসলের মাঠজুড়ে এখন হলুদ হাসি

আব্দুল্লাহ মামুন, বাবুগঞ্জ থেকেঃ চলতি রবি মৌসুমে বাবুগঞ্জে ব্যাপক পরিমাণ সরিষার আবাদ হয়েছে। সরিষা চাষ প্রচুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *