Tuesday , January 22 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে এম. এস, এমবিএ ও পিএইচ. ডি প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে এম. এস, এমবিএ ও পিএইচ. ডি প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে জানুয়ারী-জুন/২০১৯ইং সেমিস্টারে কৃষি অনুষদ, অ্যানিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ, এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদভুক্ত বিভিন্ন বিভাগে এম. এস, এমবিএ ও পিএইচ. ডি প্রোগ্রামে ভর্তির জন্য দরখাস্ত আহবান করা হয়েছে।

ভর্তির যোগ্যতাঃ কৃষি অনুষদভুক্ত বিভিন্ন বিভগে ভর্তির জন্য কৃষিতে স্নাতক বা কৃষি সংশ্লিষ্ট সমমানের ডিগ্রীধারী হতে হবে। অ্যানিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদভুক্ত বিভিন্ন বিভগে ভর্তির জন্য বিএসসি ইন ভেট সায়েন্স এন্ড এএইচ ডিগ্রী বা তৎসংশ্লিষ্ট সমমানের স্নাতক ডিগ্রীধারী হতে হবে। এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদভুক্ত বিভিন্ন বিভাগে এম. এস ও এমবিএ প্রোগ্রামে ভর্তির জন্য যথাক্রমে কৃষি অর্থনীতিতে স্নাতক বা সমমান ডিগ্রীধারী ও শেকৃবি থেকে বিএসসি (এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট) স্নাতক বা সমমান ডিগ্রীধারী হতে হবে।

ভর্তির আবেদন ফরম ০৬/০১/২০১৯ ইং তারিখ হতে ২০/০১/২০১৯ ইং তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ডীন, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ, শেকৃবি, ঢাকা অফিস হতে এম. এস ও এমবিএ প্রোগ্রামে ভর্তির জন্য নগদ ৫০০/- (পাঁচশত) টাকা এবং পিএইচ. ডি প্রোগ্রামে ভর্তির জন্য নগদ ১০০০/- (এক হাজার) টাকা জমা প্রদান পূর্বক সংগ্রহ করা যাবে। পূরণকৃত আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে সংশ্লিষ্ট বিভাগীয় অফিসে জমা দিতে হবে।

আবেদনপত্র জমাদানের শেষ তারিখঃ ২০/০১/২০১৯ ইং

নির্বাচিত ছাত্র-ছাত্রীদের তালিকা প্রকাশঃ ২৪/০১/২০১৯ ইং

ভর্তির তারিখঃ ২৭/০১/২০১৯ ইং হতে ২৮/০১/২০১৯ ইং

ক্লাস শুরুঃ ২৯/০১/২০১৯ ইং

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য, আবেদনের যোগ্যতা, ও অন্যান্য নিয়মাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.sau.edu.bd) পাওয়া যাবে।

About Abu Naser

Check Also

বাবুগঞ্জে সরিষার বাম্পার ফলন, লক্ষমাত্রা ছাড়িয়ে ফসলের মাঠজুড়ে এখন হলুদ হাসি

আব্দুল্লাহ মামুন, বাবুগঞ্জ থেকেঃ চলতি রবি মৌসুমে বাবুগঞ্জে ব্যাপক পরিমাণ সরিষার আবাদ হয়েছে। সরিষা চাষ প্রচুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *