Monday , January 21 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবিতে বঙ্গবন্ধু স্নাতক পরিষদের নতুন কমিটি, সভাপতি শরীফ ও সাধারণ সম্পাদক সাইমুন
সভাপতি ও সাধারণ সম্পাদক

পবিপ্রবিতে বঙ্গবন্ধু স্নাতক পরিষদের নতুন কমিটি, সভাপতি শরীফ ও সাধারণ সম্পাদক সাইমুন

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবি:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের নিয়ে গঠিত পবিপ্রবি বঙ্গবন্ধু স্নাতক পরিষদের নতুন কার্যনিবাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী দুই বছরের জন্য অনুমোদিত এই কার্যনিবাহী কমিটিতে সভাপতি পদে মোঃ সরোয়ার আলম শরীফ এবং সাধারণ সম্পাদক পদে মোঃ আমিনুল ইসলাম সাইমুন দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও উক্ত কমিটিতে সহ-সভাপতির পদে মোঃ জিয়াউর রহমান ও মোঃ হুমায়ুন কবির আমিন, কোষাধ্যক্ষ পদে মোঃ সাজ্জাদ ফেরদৌস শিশির, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সবুজ রায় ও মোঃ কামরুজ্জামান সোহাগ, দপ্তর সম্পাদক পদে ডাঃ আব্দুল্লাহ আল মতিন, প্রচার সম্পাদক মোঃ আতাউর রহমান শরীফ, অর্থ সম্পাদক মোঃ কাওসার আহমেদ এবং সদস্য পদে মোঃ রেজাউল করিম রেজা, নুরুজ্জামান হাওলাদার, মোঃ সাইদুর রহমান জুয়েল, মোঃ ফরিদুজ্জামান ফরিদ, মেহেদী হাসান নাসিম, ড. নুরুজ্জামান শাহানূর, মোঃ শাহরিয়ার গফফার, মোঃ আনিসুজ্জামান আনিস, আঁখিনূর শিলা, মোঃ তাজমুল আহসান আজাদ ও মোঃ নিয়াজ মাখদুম দায়িত্ব পেয়েছেন।

এ সংগঠন নিয়ে সভাপতি মোঃ সরোয়ার আলম শরীফ জানান, দুঃসময়ের ছাত্রলীগের কান্ডারীদের একত্রিত করে সার্বিকভাবে সহযোগিতা করার মধ্যে দিয়ে তাদের সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে কাজ করবে বঙ্গবন্ধু স্নাতক পরিষদ।” তিনি আরো বলেন, পবিপ্রবিয়ানরা যেন কোথাও বঞ্চিত না হয় এ লক্ষ্যে সকলকে সাথে নিয়ে একটা শক্তিশালী প্লাটফর্ম তৈরী করা। বাংলাদেশসহ বিশ্বের যে কোন প্রান্তে পবিপ্রবিয়ানরা যাতে ভালোভাবে অবস্থান করতে পারে তা নিশ্চিত করা।”

সংগঠনের লক্ষ্য ও কার্যক্রম নিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম সাইমুন বলেন, “পবিপ্রবিতে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের নিয়ে এই সংগঠন। এই সংগঠনের মূল উদ্দেশ্য হলো বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখা। পবিপ্রবির বিভিন্ন উন্নয়নে সহযোগিতা করা। গ্রাজুয়েটদের চাকুরী ও অন্যান্য ক্ষেত্রে সহযোগিতার হাত বাড়ানো এবং পাশাপাশ শিক্ষামূলক বিভিন্ন সেমিনারের মাধ্যমে বহিঃবিশ্ব সম্পর্কে তাদের সচেতন করে তোলা।”

তিনি আরো বলেন, রিজেন্ট বোর্ডে নির্বাচনে বঙ্গবন্ধুর আর্দশে লালিত মুক্তিযুদ্ধের পক্ষের প্যানেলটি এই সংগঠন তৈরি করে দিবে। পাশাপাশি পবিপ্রবিয়ানদের মধ্যে সম্পর্কের বন্ধনটা অটুট রাখবে।”

About Tahzib Mondal

Check Also

বাকৃবিতে শিক্ষার্থীকে কক্ষ থেকে বের করে দিল ছাত্রলীগ

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক শিক্ষার্থীকে কক্ষ থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *