Tuesday , January 22 2019
সর্বশেষ
Home / পোলট্রি / আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনারের স্থান পরিবর্তন; ঢাকা রিজেন্সী’র পরিবর্তে লা মেরিডিয়ান

আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনারের স্থান পরিবর্তন; ঢাকা রিজেন্সী’র পরিবর্তে লা মেরিডিয়ান





আগামী ৫ ও ৬ মার্চ ২০১৯ তারিখে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনারের ভেন্যু ‘ঢাকা রিজেন্সী হোটেল অ্যান্ড রিসোর্টে’র পরিবর্তে হোটেল ‘লা মেরিডিয়ান’ -এ স্থানান্তরিত করা হয়েছে। গত ২৭ ডিসেম্বর ২০১৮ তারিখে প্যারাগন হাউসে অনুষ্ঠিত “১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার-২০১৯” -এর উদযাপন কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। পোল্ট্রি শো ও সেমিনারের আন্তর্জাতিক মান বজায় রাখা এবং দেশী-বিদেশী অতিথিদের জন্য আন্তর্জাতিক মানের সুযোগ-সুবিধা প্রদান করার লক্ষ্যেই এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। প্রসঙ্গত: উল্লেখ্য যে সেমিনারের স্থান পরিবর্তিত হলেও পোল্ট্রি শো’র স্থানে কোন পরিবর্তন আনা হয়নি। অর্থাৎ আগামী ৭ থেকে ৯ মার্চ তিন দিনব্যাপী আন্তর্জাতিক পোল্ট্রি শো অনুষ্ঠিত হবে “ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়”।
একটানা পাঁচ দিনব্যাপী ‘আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার-২০১৯’ এর অন্তর্ভূক্ত দু’দিনব্যাপী ‘আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনার’ এর আয়োজকের দায়িত্ব পালন করছে ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন-বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি)। অন্যদিকে তিন দিনব্যাপী ‘আন্তর্জাতিক পোল্ট্রি শো-২০১৯’ টি যৌথভাবে আয়োজন করছে ওয়াপসা-বিবি এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)।
আশাকরা হচ্ছে পূর্বের যে কোন সময়ের চেয়ে এবারের পোল্ট্রি শো ও সেমিনারটি হবে অনেক বেশি তাৎপর্যপূর্ণ ও জাকজমকপূর্ণ। স্টল ও এক্সিবিটরের সংখ্যা, নিত্য-নতুন প্রযুক্তির সমাহার, দেশী-বিদেশী পোল্ট্রি বিজ্ঞানীদের উপস্থিতি, টেকনিক্যাল পেপারের আধেয় ও সংখ্যা- সবকিছু বিচারে এবারের পোল্ট্রি শো ও সেমিনার উপমহাদেশের সকল পোল্ট্রি শো’কে ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।

About Editor

Check Also

বাবুগঞ্জে সরিষার বাম্পার ফলন, লক্ষমাত্রা ছাড়িয়ে ফসলের মাঠজুড়ে এখন হলুদ হাসি

আব্দুল্লাহ মামুন, বাবুগঞ্জ থেকেঃ চলতি রবি মৌসুমে বাবুগঞ্জে ব্যাপক পরিমাণ সরিষার আবাদ হয়েছে। সরিষা চাষ প্রচুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *