Tuesday , January 22 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / বিপুল ভোটে পুন:নির্বাচিত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ; খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ অধিদপ্তরের শুভেচ্ছা

বিপুল ভোটে পুন:নির্বাচিত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ; খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ অধিদপ্তরের শুভেচ্ছা


অনিক আহমেদ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছে খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ অধিদপ্তর। সোমবার (৩১ ডিসেম্বর) খুলনা বিভাগীয় উপপরিচালক কল্যাণ কুমার ফৌজদার স্যারের পক্ষে যশোর সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ইউএলও) ডা. তপনেশ্বর রায়ের নেতৃত্বে এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন যশোরের চৌগাছা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. প্রভাস চন্দ্র গোস্বামী, যশোর সদর উপজেলা ভেটেরিনারি সার্জন (ভি.এস) ডা. সরোয়ার হোসেন।

প্রসঙ্গত, খুলনা-৫ আসনের মোট ১৩৩ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের নারায়ন চন্দ্র চন্দ নৌকা প্রতীকে পেয়েছেন ২,৩১,৭২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াত নেতা অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩২,৯৫৯ ভোট। যদিও তিনি নির্বাচনের মাঝপথে ব্যাপক কারচুপি, ভোট ডাকাতিসহ নানা অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দেন।



About Editor

Check Also

বাবুগঞ্জে সরিষার বাম্পার ফলন, লক্ষমাত্রা ছাড়িয়ে ফসলের মাঠজুড়ে এখন হলুদ হাসি

আব্দুল্লাহ মামুন, বাবুগঞ্জ থেকেঃ চলতি রবি মৌসুমে বাবুগঞ্জে ব্যাপক পরিমাণ সরিষার আবাদ হয়েছে। সরিষা চাষ প্রচুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *