Tuesday , January 22 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / নোবিপ্রবিতে টাংগাইল জেলা ছাত্র কল্যান পরিষদের নতুন কমিটি ঘোষনা

নোবিপ্রবিতে টাংগাইল জেলা ছাত্র কল্যান পরিষদের নতুন কমিটি ঘোষনা

মোঃ আল আমীন, নোবিপ্রবি প্রতিনিধিঃ

উপকূলীয় অক্সফোর্ড খ্যাত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যায়নরত টাঙ্গাইল জেলার শিক্ষার্থীদের প্রতিনিধিত্বশীল সংগঠন হিসেবে যাত্রা শুরু করেছে ‘টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ পরিষদ’।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বিবিএ বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের ছাত্র নিলয় সাহাকে সভাপতি ও এসিসিই বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের ছাত্র নাঈমুল ইসলাম খানকে সাধারণ সম্পাদক করে এই নব্য কমিটি গঠন করা হয়।

নোবিপ্রবির আইসিই বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আশিকুর রহমান খান এবং ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাসানউজ্জামান ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটির সকলকে অভিনন্দন জানা এবং যে কোন প্রয়োজনে পাশে থেকে পরিষদের উন্নতি করার আশ্বাস দেন।

কমিটির সভাপতি নিলয় সাহা সকল সদস্যদের একসাথে থেকে কাজ করার আহ্বান জানান। তিনি পরিষদের জন্য নিজের সেরাটা দিয়ে কাজ করবেন বলে জানান। ভবিষ্যতে আগত টাঙ্গাইলের নবীনদের  নোবিপ্রবি’তে সকল প্রকার সুযোগ-সুবিধা ও সাহায্য-সহযোগিতা করবেন বলেও জানান তিনি।

About Al Amin

Check Also

বাকৃবিতে শিক্ষার্থীকে কক্ষ থেকে বের করে দিল ছাত্রলীগ

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক শিক্ষার্থীকে কক্ষ থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *