Sunday , February 17 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / সিভাসুতে 1st Intra University Photography Exhibition 2018 অনুষ্ঠিত

সিভাসুতে 1st Intra University Photography Exhibition 2018 অনুষ্ঠিত

CVASU Photographic Society (CVASUPS) ও উন্মেষিত ১৯ পরিবারের যৌথ উদ্যোগে গত ২৮ ও ২৯ নভেম্বর, ২০১৮ তারিখে, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) “1st Intra University Photography Exhibition 2018” এর আয়োজন করা হয়। এই প্রদর্শনীতে সিভাসুর শিক্ষক ও শিক্ষার্থীদের তোলা বিভিন্ন ছবি স্থান পায়। দুইদিন ব্যাপী এই প্রদর্শনীটি সিভাসুর ছাত্র-শিক্ষক সহ নানা শ্রেণী পেশার মানুষ উপভোগ করে।

প্রদর্শনীর প্রথম দিন বিকাল ৪ টায় অনুষ্ঠানের উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। তিনি প্রদর্শনীতে স্থান পাওয়া আলোকচিত্র সমূহ পরিদর্শন করেন এবং আলোকচিত্রগ্রাহকদের ভূয়সী প্রশংসা করেন। এছাড়া, ভবিষ্যতেও এরকম প্রদর্শনী আয়োজন করতে আয়োজকদের উদ্বুদ্ধ করেন।

উল্লেখ্য যে, এই প্রদর্শনীতে অংশ নিতে প্রায় অর্ধশত আলোকচিত্রগ্রাহক তাঁদের তোলা ছবি জমা দেন। জমাকৃত আলোকচিত্র থেকে বিচারকদের ভোটে নির্বাচিত ১২ জন আলোকচিত্রগ্রাহক এর তোলা ছবি প্রদর্শনী তে স্থান পায়।

প্রদর্শনী শেষে- CVASUPS এর প্রতিষ্ঠাতা সদস্য নিটোল চন্দ্র দাস ও অন্যান্য সিনিয়র সদস্যরা আলোকচিত্রগ্রাহকদের হাতে প্রদর্শিত ছবিসমূহ হস্তান্তর করেন।

 

নিটোল চন্দ্র দাস
শিক্ষার্থী, ভেটেরিনারি অনুষদ, সিভাসু

About Nur E Kutubul Alam

Agri Journalist | Future Farmer | Student

Check Also

পবিপ্রবি’তে বাঁধনের নতুন কার্যনিবাহী কমিটি; সভাপতি সোহানুর, সাধারন সম্পাদক- ইফরাদ

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাঁধন ইউনিটের নতুন কার্যনির্বাহী কমিটি সহ সকল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *