Sunday , December 16 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / বিভিএ নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পবিপ্রবিতে মানববন্ধন

বিভিএ নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পবিপ্রবিতে মানববন্ধন

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবি:
ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশনের (ভিএসএ) আয়োজনে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

সোমবার (৩ ডিসেম্বর) দুপুর সাড়ে বারোটায় পবিপ্রবির বরিশাল ক্যাম্পাসের প্রধান গেট সংলগ্ন সড়কে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত শিক্ষার্থীরা বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর মহাসচিব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, জনতা ব্যাংকের এসপিও কৃষিবিদ মোঃ সাজ্জাদ হোসেন, কেআইবি সদস্য কৃষিবিদ আনিসুজ্জামান সোহেল এবং বিভিএ ঢাকা মেট্রোর সাধারণ সম্পাদক কৃষিবিদ ডা. মোঃ শাহিনুর ইসলামের বিরুদ্ধে আনিত মামলা উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক বলে উল্লেখ করে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

উক্ত মানববন্ধনে ভিএসএ এর সহ-সভাপতি স্বতঃসিদ্ধ রায় কপিল জানান, “কেআইবি নির্বাচনকে কেন্দ্র করে সারা বাংলার তরুণ কৃষিবিদদের প্রিয় নেতৃত্ব বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর সম্মানিত মহাসচিব জনাব আলহাজ্ব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা ভাই, বিভিএ ঢাকা মহানগর চ্যাপ্টারের সম্মানিত সাধারণ সম্পাদক ডা: মো: শাহীনুর ইসলাম ভাই সহ চারজনের নাম উল্লেখ করে উদ্দেশ্য প্রণোদিত কাল্পনিক কাহিনীকে ভিত্তি করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এই মিথ্যা মামলা ও হয়রানি যদি বন্ধ না হয় তবে বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস’ ফেডারেশন এবং ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন, পবিপ্রবি তার দাঁত ভাঙ্গা জবাব দিবে।”

মানববন্ধনে ভিএসএ এর সাধারন সম্পাদক মোঃ আশরাফুল হোসেন জানান, ” গত ২৩ শে নভেম্বর সারা বাংলার কৃষিবিদরা যখন উৎসব মুখর পরিবেশে ভোট প্রদানের প্রস্তুতি নিচ্ছিল ঠিক তখনই সালেহ-মোয়াজ্জেম প্যানেলের নেতৃত্বে উদ্দেশ্যহীনভাবে নির্বাচন বানচাল করার জন্য মিথ্যা মামলা দিয়ে কোর্টে রিট দায়ের করে। এই মিথ্যা মামলা বিভিএ এর মহাসচিব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লাসহ সারা বাংলার খ্যাতনামা যেসব কৃষিবিদদের উপর অর্পিত করা হয়েছে তা দেশের জন্য ও সর্বস্তরের কৃষিবিদদের জন্য লজ্জা ও অপমানের।
তিনি আরো বলেন, ” আমরা পবিপ্রবিয়ানরা এই অপপ্রচারের তীব্র নিন্দা জানাই এবং কৃষিবিদদের উন্নয়নের অন্তরায় যে বা যারা তাদের কঠোর হস্তে দমন করতে আমরাসহ সর্বস্তরের কৃষিবিদরা সদা প্রস্তুত।”
তিনি অতিসত্ত্বর এই মিথ্যা মামলা অপসারণ করে প্রকৃত দোষীদের শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

About Tahzib Mondal

Check Also

জাতীয় স্মৃতিসৌধে গবিসাসের শ্রদ্ধাঞ্জলী অর্পণ

অনিক অাহমেদ, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষ্যে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *