Thursday , March 21 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / শেকৃবি’র সাথে সিনজেনটা সমঝোতা চুক্তি

শেকৃবি’র সাথে সিনজেনটা সমঝোতা চুক্তি

মোঃ বশিরুল ইসলাম, সহকারী রেজিস্ট্রার ও গনসংযোগ কর্মকর্তা, শেকৃবিঃ শস্য সংরক্ষণ, বীজ পণ্য ও সেবা-পরিষেবাদি উন্নয়নে সহযোগিতা এবং প্রযুক্তি হস্তান্তরের উদ্দেশ্যে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এবং সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এর মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আজ রবিবার বেলা ৩ টায় বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ভবনের উপাচার্য কনফারেন্স কক্সে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ । বিশেষ অতিথি হিসাবে উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ সেকেন্দার আলী, ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল হক বেগ, সিনজেনটা হেড অব ক্রপ প্রোটেকশন ডেভেলপমেন্ট মাহবুব রহমানসহ বিভিন্ন অনুষদের ডিন, পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেকৃবি’র পক্ষ থেকে উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ এবং সিনজেনটা এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এ এম এম গোলাম তৌহিদ চুক্তিতে স্বাক্ষরিত করেন। এসময় উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন বলেন, এ সমঝোতা স্বাক্ষক দেশের কৃষি সেক্টর উন্নয়নে ও এর সাথে সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষর্থীদের জ্ঞান এবং কর্মদক্ষতা বৃদ্ধিতে ভূমিকা রাখবে। এ স্বারক স্বাক্ষর করায় তিনি সিনজেনটা ব্যবস্থাপনা পরিচালকসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

About Correspondent

Check Also

বাকৃবিতে ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *