Thursday , December 13 2018
সর্বশেষ
Home / কৃষি বিভাগ / কিশোরগঞ্জ-১ আসনে মনোনয়ন পেলেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ূন

কিশোরগঞ্জ-১ আসনে মনোনয়ন পেলেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ূন

কানিজ ফাতেমা, শেকৃবি প্রতিনিধি: অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন আসনে আওয়ামী লীগের মনোনয়ন বিতরণ শুরু হয়েছে। রোববার (২৫ নভেম্বর) সকাল থেকে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত এই মনোনয়ন চিঠি প্রার্থীদের হাতে তুলে দেয়া হচ্ছে।

অাগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম সহ কিশোরগঞ্জ-১ আসনে মোট ২ জন পেয়েছেন ক্ষমতাসীন দলের মনোনয়ন। সিঙ্গাপুরে চিকিৎসাধীন সৈয়দ আশরাফের পাশাপাশি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনকেও রাখা হয়েছে এ তালিকায় ।

আওয়ামী লীগ নেতারা জানান, সৈয়দ আশরাফ যদি নির্বাচন করতে না পারেন, তাহলে হুমায়ুন লড়বেন নৌকা প্রতীক নিয়ে।

কিশোরগঞ্জ সদর এবং হোসেনপুর উপজেলা নিয়ে গঠিত এই আসনটি। বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফের বাড়ি কিশোরগঞ্জ সদরে আর মশিউর রহমান  হুমায়ুনের বাড়ি হোসেনপুরে। ২০০৮ সালে সীমানা পুনর্গঠনের পর এই প্রথম হোসেনপুর থেকে কারও প্রার্থী হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

এ ব্যাপারে এক প্রশ্নোত্তর পর্বে  কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন জানান, ‘আমাদের সবার আবেগের জায়গা সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি যদি নির্বাচন করতে পারেন, তাহলে আমরা সবাই তার হয়ে নির্বাচন করব। আর যদি কোনো কারণে তিনি করতে না পারেন, তাহলে আমিই প্রতিদ্বন্দ্বিতা করব।’ উন্নয়নের অগ্রযাত্রায় কৃষিবিদদের অবদান আরো একধাপ এগিয়ে নিতে তার এ মনোনয়ন অতীব গুরুত্বপূর্ণ বলে আশা করা হচ্ছে।

About Anik Ahmed

Check Also

কারিগরি কর্মকর্তা পদে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

এগ্রিভিউ২৪ জব ডেস্ক : পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (PKSF) এর সহযোগী সংগঠন প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *