Saturday , February 23 2019
সর্বশেষ
Home / Uncategorized / শেখ হাসিনা ও ফজিলাতুন্নেছা মুজিব হলে নারী কৃষিবিদদের নির্বাচনী প্রচারণা

শেখ হাসিনা ও ফজিলাতুন্নেছা মুজিব হলে নারী কৃষিবিদদের নির্বাচনী প্রচারণা

কানিজ,শেকৃবি প্রতিনিধিঃ “উন্নয়নের অগ্রযাত্রা অদম্য কৃষিবিদ”– কৃষকরত্ন শেখ হাসিনার এ মূলমন্ত্রকে সমুন্নত রাখতে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ ও ঢাকা মেট্রোপলিটন (কেআইবি) ২০১৯-২০২০ সেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩শে নভেম্বর। এ উপলক্ষ্যে চলছে নির্বাচনী প্রচারনা। এরই অংশ হিসেবে আজ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এর ছাত্রী হল বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল ও কৃষকরত্ন শেখ হাসিনা হলে নারী প্রার্থীরা নিজেদের মনোনয়ন প্রচারণা চালান। এ বছর আতা-মাহবুব প্যানেল থেকে নারী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন শেকৃবির দুই সহকারী অধ্যাপক কৃষিবিদ রেজওয়ানা কবির রাসা ও কৃষিবিদ নিপা মোনালিসা। বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ মনোনীত ডা. ফজলে রাব্বি মন্ডল (আতা)- অা ফ ম মাহবুবুল হাসান মাহবুব নেতৃত্বাধীন প্যানেলে সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচন করছেন রেজওয়ানা কবির রাসা (ভোটার নং – ৫০৮৭) ও নারী বিষায়ক সম্পাদক পদে নির্বাচন করছেন নিপা মোনালিসা (ভোটার নং – ৫০৮৬) যারা উভয়ই ছাত্রী হলে সহকারী প্রভোষ্ট এর দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছেন।

প্রচারনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক, উভয় হলের ছাত্রলীগের নারী নেত্রীবৃন্দ, সহকারী প্রভোষ্টগন এবং সিনিয়র নেত্রীবৃন্দ।

রেজওয়ানা কবির রাসা বর্তমানে বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির সাংস্কৃতিক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য। নিপা মোনালিসা ছিলেন শেকৃবি শাখা ছাত্রলীগের সাবেক উপ স্বাস্থ্য ও চিকিৎসা বিষায়ক সম্পাদক। তারা উভয় আসন্ন নির্বাচনে তাদের পক্ষে সর্বোচ্চ ভোট কামনা করেন। এ সময়ে ছাত্রীদের সার্বিক উন্নয়ন সহ নারী কৃষিবিদের উন্নয়নে শতাধিক সহয়তার আশাবাদ ব্যক্ত করেন তারা। উল্লিখিত বক্তব্যে, জাতীয় কৃষিনীতি ও দেশের নারী কৃষিবিদের সাথে একাত্ব হয়ে কাজ করার ইচ্ছা পোষণ করেন অাগামীর দুই নারী নেত্রী।

About Anik Ahmed

Check Also

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করেছে বাংলাদেশ কৃষি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *