Saturday , February 23 2019
সর্বশেষ
Home / পাঁচমিশালি / শেরপুর ২ আসনে কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মনোনয়ন ফরম সংগ্রহ

শেরপুর ২ আসনে কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মনোনয়ন ফরম সংগ্রহ

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত ৯ নভেম্বর সকাল ১০ টা থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। এরই ধারাবাহিকতায় শেরপুর ২ আসনে সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ১০ নভেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং ১১ নভেম্বর সহস্রাধিক নেতাকর্মী নিয়ে জমা দেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য প্রিন্সিপাল শহিদুল ইসলাম মুকুল, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা খন্দকার গোলাম ফারুক সহবিভিন্ন উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগের সহস্রাধিক নেতৃবৃন্দ।

১৯৭৭ সালে নালিতাবাড়ী থানা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব দিয়ে কৃষিবিদ বদিউজ্জামান বাদশা’র রাজনীতি শুরু। পরবর্তীতে ১৯৮৩ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি এবং কেন্দ্রীয় সহ সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি এলাকায় দুটি কলেজ, একটি ডায়াবেটিস হাসপাতাল, ৩৮ টি প্রাথমিক বিদ্যালয়, ৪ টি জুনিয়র হাইস্কুল প্রতিষ্ঠা করেছেন। কৃষিবিদ বাদশা ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

About Editor

Check Also

থমকে গেছে শাহ আজিমের ডেইরি ফার্ম স্বপ্ন…

নিজস্ব প্রতিবেদক : ডেইরি খামার করে সফলতার মুখ দেখা খামারির সংখ্যা যেমন অসংখ্য তেমনি খামার করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *