Wednesday , November 21 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / ৪র্থ জনগণের স্বাস্থ্য সমাবেশ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

৪র্থ জনগণের স্বাস্থ্য সমাবেশ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

মোহাম্মদ রনি খাঁ, গণ বিশ্ববিদ্যালয়: চতুর্থ জনগণের স্বাস্থ্য সমাবেশ-২০১৮ উপলক্ষ্যে আনুষ্ঠানিক প্রস্তুতি বিষয়ক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০নভেম্বর) সকাল ১১টায় গণ বিশ্ববিদ্যালয় মিলনায়তনে আশুলিয়া ও সাভার প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডাঃ লায়লা পারভিন বানু, রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন, পিএইচএ-৪ এর জাতীয় সমন্বয়কারী ও জনগণের স্বাস্থ্য আন্দোলন, বাংলাদেশ এর সভাপতি জাকির হোসেন, আন্তর্জাতিক পিএইচএ কমিঠির সদস্য ডাঃ অনিক, গণস্বাস্থ্য কেন্দ্রের সমন্বয়ক মঞ্জুর কাদের সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশে জনগনের স্বাস্থ্য আন্দোলন ও চতুর্থ আন্তর্জাতিক জ়নগণের স্বাস্থ্য সমাবেশ-২০১৮ এর সংক্ষিপ্ত বিবরণী, লক্ষ্য, উদ্দেশ্য, প্রক্ষাপট, মূল বিষয় নির্ধারণ, অংশগ্রহণকারী, কর্মসূচী এবং উদ্ভোবনী অনুষ্ঠান সম্পর্কে উপস্থিত বক্তারা সাংবাদিকদের অবহিত করেন।

উল্লেখ্য, আগামি ১৫ নভেম্বর থেকে ১৯ নভেম্বর’২০১৮ পর্যন্ত গণ বিশ্ববিদ্যালয়ে চতুর্থ আন্তর্জাতিক জ়নগণের স্বাস্থ্য সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত হবে।

About Anik Ahmed

Check Also

আগামীকাল শেষ হচ্ছে পবিপ্রবিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময়সীমা

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ভর্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *