Wednesday , November 21 2018
সর্বশেষ
Home / কৃষি বিভাগ / কেআইবি নির্বাচন-১৮ এর মনোনয়ন পত্র জমাদান অনুষ্ঠান

কেআইবি নির্বাচন-১৮ এর মনোনয়ন পত্র জমাদান অনুষ্ঠান

এগ্রিভিউ নিউজ ডেস্ক: শীঘ্রই অনুষ্ঠিত হবে বহুল প্রতিক্ষিত কৃষিবিদ ইন্সটিটিউট বাংলাদেশ এর নির্বাচন। আগামী ২৩ নভেম্বর ২০১৮ সারা বাংলার কৃষিবিদদের ঠিকানা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ নির্বাচন ২০১৯-২০২০ উপলক্ষ্যে চলছে শেষ মুহূর্তের মনোনয়ন প্রস্তুতি। এ বছর বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ থেকে সভাপতি পদে মনোনয়ন পেলেন চট্রগ্রাম ভেটেরিনারি এন্ড এ্যানিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের সাবেক সফল উপাচার্য প্রফেসর ড. নীতিশ চন্দ্র দেবনাথ এবং মহাসচিব পদে কৃষিবিদ মো. খায়রুল আলম প্রিন্স।এছাড়াও প্রচার সম্পাদক পদে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন(বিভিএ) এর সম্মানিত মহাসচিব ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা মনোনয়ন পেয়েছেন।

এ উপলক্ষ্যে গতকাল (৩ নভেম্বর) কেআইবিতে মনোনয়ন পত্র জমাদান অনুষ্ঠান আয়োজন করা হয়।এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব কৃষিবিদ বাহাউদ্দীন নাসিম এম পি। এসময় তার নেতৃত্বে কে আই বি নির্বাচন ২০১৮ এর মনোনয়ন প্রাপ্ত সদস্যদের সাথে মত বিনিময় চলে।

কৃষিবিদদের পরম আস্থাভাজন এ নেতা জানান,”সুনিপুন নির্দেশনায়ই পারে আধুনিক,গতিশীল কেআইবি নেতৃত্ব নির্বাচন করতে। আমি আশা রাখি শান্তিপূর্ণভাবে এ নির্বাচনে টেকসই উন্নয়নের ধারা বজায় রাখতে সকলে সহয়তা করবেন।”

আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ সভাপতি এবং মহাসচিবসহ ৩৭ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ ড. নীতীশ চন্দ্র দেবনাথ- খায়রুল আলম প্রিন্স প্যানেল মনোনীত করেন তিনি।

About Anik Ahmed

Check Also

“সেনাধিরা রাইস রিসার্চ এ্যাওয়ার্ড ২০১৮” পেলেন ড. তমাল লতা আদিত্য

আন্তর্জাতিক ‘সেনাধিরা ধান গবেষণা পুরস্কার’ পেয়েছেন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের ধান প্রজননবিদ ও পরিচালক (গবেষণা) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *