Monday , November 19 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / ১৫ আগস্টের খুনিরাই জাতীয় চার নেতাকে হত্যা করেছেঃ যবিপ্রবি উপাচার্য

১৫ আগস্টের খুনিরাই জাতীয় চার নেতাকে হত্যা করেছেঃ যবিপ্রবি উপাচার্য

মোসাব্বির হোসাইন, যবিপ্রবি প্রতিনিধিঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের খুনিরাই ৩ নভেম্বর জাতীয় চার নেতাকে হত্যা করেছে। সেই হত্যাকাণ্ডের ধারাবাহিকতায় তারা জননেত্রীকেও বারবার হত্যার চেষ্টা করেছে। এজন্য আজকের তরুণ প্রজন্মকে এ ষড়যন্ত্র রুখে দিতে ঐক্যবদ্ধ হতে হবে।

আজ ৩ নভেম্বর শনিবার দুপুরে জেল হত্যা দিবস উপলক্ষ্যে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখা ছাত্রলীগ আয়োজিত শোক র‍্যালী শেষে আয়োজিত আলোচনা সভায় অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন এসব কথা বলেন। তিনি অারো বলেন, সামনে অাসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সেই হত্যাকারীদের প্রেতাত্মারা যেন পুনরায় নির্বাচিত না হতে পারে, এজন্য ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

যবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি সুব্রত বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন শেখ হাসিনা ছাত্রী হলের সাধারণ সম্পাদক হুমায়রা আজমিরা এরিন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক হাসান মাহমুদ নূর, শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, নাজমুস সাকিব, সাংগঠনিক সম্পাদক শেখ শরীফ উদ্দিন, গোলাম রাব্বানী প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ ছাত্রলীগ সভাপতি আসিফ আল মাহমুদ।

জাতীয় চার নেতার রূহের মাগফিরাত কামনায় বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

About Anik Ahmed

Check Also

আগামীকাল শেষ হচ্ছে পবিপ্রবিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময়সীমা

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ভর্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *