Tuesday , November 20 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / পবিপ্রবি’তে বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের আয়োজনে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

পবিপ্রবি’তে বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের আয়োজনে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) এর বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের আয়োজনে ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের আয়োজন করা হয়।

শনিবার (১৩ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর (বিসিএমজে) হলের সার্বিক সহযোগিতায় সারাদিনের ঝিরিঝিরি বৃষ্টি উপেক্ষা করেই ছাত্রলীগের কর্মীরা এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানটি শুরু করে। কর্মীবৃন্দরা বিভিন্ন দলে বিভক্ত হয়ে বিসিএমজে হলের সকল ভবনের বিভিন্ন ফ্লোরসহ আশেপাশের সকল ময়লা আবজর্না পরিষ্কার করে।

এসময় উপস্থিত ছিলেন বিসিএমজি হলের সহকারী প্রভোস্ট ড. অসীত কুমার পাল ও ডা. মোস্তাফিজুর রহমান, পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের সভাপতি সভাপতি মোঃ আবির মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাহজীব মন্ডল নিশাত, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল হাসান রাফি, বিসিএমজে হলের সাধারন সম্পাদক তুকলিফুল মিয়াদ মুয়িনসহ ছাত্রলীগের অন্যান্য কর্মীবৃন্দ।

পরে হলের পক্ষ থেকে সকল ফ্লোরে দুইটি করে ডাস্টবিন বিতরণসহ জনসচেতনতামূলক লিফলেট দেয়ালে টাঙিয়ে দেয়া হয়।

ক্যাম্পাস পরিষ্কারের মতো একটি মহতি উদ্যোগের আয়োজন করায় উক্ত হলের সহকারী প্রভোস্ট ড. অসীত কুমার পাল ছাত্রলীগের সকল সদস্যের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, “সকল শিক্ষার্থীদের মধ্যে যাতে সচেতনতা সৃষ্টি হয় এবং সবাই যাতে এই রকম মহতি কাজে উদ্বুদ্ধ হয়, লক্ষ্যে ছাত্রলীগের সাথে একত্রে অভিযান কর্মসূচি পালন করা হয়েছে।” ভবিষ্যতেও ছাত্রলীগের অন্যান্য মহতি কর্মসূচিতে বিসিএমজে হল সব সময় পাশে থাকবে বলে উল্লেখ করেন।

পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের সভাপতি সভাপতি মোঃ আবির মাহমুদ বলেন, “দেশকে স্বাধীন করতে ছাত্রলীগের যেমন সক্রিয় অংশগ্রহণ ছিল তেমনি স্বাধীন বাংলাদেশকে আরো সুন্দর করতে ছাত্রলীগ বিভিন্ন সময়ে নানা কর্মসূচির মাধ্যমে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান।” ভবিষ্যতেও ছাত্রলীগের উদ্যোগে শিক্ষার্থীবান্ধব নানা কর্মসূচি আয়োজন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের পরিবেশবান্ধব এমন আয়োজনে প্রবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মোঃ মোশায়েদুল ইসলাম সাদি এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম সকল কর্মীদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এমন কর্মসূচি আয়োজনের আহ্বান জানান।

About Anik Ahmed

Check Also

আগামীকাল শেষ হচ্ছে পবিপ্রবিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময়সীমা

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ভর্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *