Monday , February 18 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / “প্রাধিকার” এর ২০১৮-১৯ বর্ষের নির্বাহী কমিটি ঘোষণা

“প্রাধিকার” এর ২০১৮-১৯ বর্ষের নির্বাহী কমিটি ঘোষণা

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাণি অধিকার এবং জীববৈচিত্র‍্য সংরক্ষণ বিষয়ক সংগঠন “প্রাধিকার” এর ২০১৮-২০১৯ বর্ষের নতুন নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে আজ। বিকাল ৪ ঘটিকায় প্রাধিকারের জেনারেল সেক্রেটারি কিরাত আল তালুকদারের পরিচালনায় এবং বিনায়েক শর্মার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রাক্তন নির্বাহী কমিটির ফেয়ারওয়েল অনুষ্ঠানে ৪৪ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন নির্বাহী কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিকাল সায়েন্সে অনুষদের লেভেল-৪, সেমিস্টার -২ এর শিক্ষার্থী মোঃ আনিসুর রাহমান, এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন একই অনুষদের, লেভেল-৪, সেমিস্টার-২ এর শিক্ষার্থী মহিউদ্দীন হায়দার রিফাত।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের ডিন এবং প্রাধিকার এর সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. এ.টি.এম মাহবুব-ই-ইলাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাধিকার এর উপদেষ্টা মন্ডলীর সদস্য জেনেটিক্স বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মোঃ মোহন মিয়া এবং মেডিসিন বিভাগের শিক্ষক সহযোগী অধ্যাপক ড. বাশির উদ্দিন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক এ.টি.এম মাহবুব-ই-ইলাহী বলেন “বর্তমান সময়ে নি:স্বার্থে কাজ করা মানুষের খুবই অভাব। প্রাধিকার নি:স্বার্থভাবে বাকশক্তিহীন প্রাণিদের হয়ে কথা বলে। তাদের এ কাজ প্রশংসার দাবিদার। এজন্য সব রকমের সহযোগীতা করে যাবেন প্রাধিকার উপদেষ্টাগণ”।

অনুষ্ঠানে প্রাধিকারের সাবেক সভাপতি মনজুর কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ উজ্জ্বল দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন। এতে সকল নির্বাহী এবং সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

About Publisher

Check Also

চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ‘ছায়া জাতিসংঘ সংস্থার’ অধীনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ছায়া জাতিসংঘ সম্মেলন।

সিভাসু প্রতিনিধিঃ আগামী ১৪-১৬মার্চ ২০১৯, চট্রগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *