Monday , November 19 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / বরিশালে বর্ণাঢ্য আয়োজনে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

বরিশালে বর্ণাঢ্য আয়োজনে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবি:
বরিশালে আনন্দ শোভাযাত্রা ও উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনদিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) সকাল ৯ টায় বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে মেলার উদ্বোধন উপলক্ষে নগরের সদর রোড জিলা স্কুল মোড় থে‌কে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের আউটার স্টেডিয়ামে পর্যন্ত এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়। 

পরে সকাল ১০ টায় আউটার স্টেডিয়ামে সারা‌দে‌শের সাথে একযোগে ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ্যমে মেলার উদ্বোধন ক‌রেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উক্ত অনুষ্টানে বরিশালের জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রনালয়ের সচিব মোঃ আবদুল হালিম। এসময় বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন এবং বরিশাল পুলিশের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, লেফটেন্যান্ট কর্ণেল কাজী নাহিদুল ইসলাম, পুলিশ সুপার সাইফুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেনসহ জেলার বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, তিনদিনব্যাপী আয়োজিত উন্নয়ন মেলায় জেলার বিভিন্ন সরকারি দপ্তর এবং বেসরকারী প্রতিষ্ঠানসমূহ শিক্ষা, স্বাস্থ্য, তথ্য, বিনোদন, সাংস্কৃতি ও কৃষিসহ বিভিন্ন বিষয়ে প্রায় দুইশত স্টলে তাদের উন্নয়নমূলক কার্যক্রম উপস্থাপন করেছেন।

সকল দর্শনার্থীর জন্য উন্মুক্ত এ মেলা প্রতিদিন বিকাল ৩টা থে‌কে রাত ৯টা পর্যন্ত চলবে । পাশাপাশি প্রতি‌দিন মেলা প্রাঙ্গ‌নে সে‌মিনার, বিষয় ভি‌ত্তিক রচনা প্রতিযোগীতা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতি‌যোগীতা, দেশীয় খেলাধুলার আ‌য়োজন করা হয়েছে।

About Tahzib Mondal

Check Also

আগামীকাল শেষ হচ্ছে পবিপ্রবিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময়সীমা

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ভর্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *