Tuesday , February 19 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / গণ বিশ্ববিদ্যালয়ের সেমিষ্টার ফাইনাল পরীক্ষা শুরু ২৫ অক্টোবর

গণ বিশ্ববিদ্যালয়ের সেমিষ্টার ফাইনাল পরীক্ষা শুরু ২৫ অক্টোবর

অনিক অাহমেদ, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ২০১৮ সালের সামার সেশনের সকল বিভাগের অনার্স এবং মাস্টার্স কোর্সের সেমিস্টার ফাইনাল পরীক্ষা আগামী ২৫ অক্টোবর শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর এ তথ্য নিশ্চিত করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী বাবু বলেন, ”পরীক্ষা গ্রহণের জন্য যাবতীয় সকল প্রস্তুতিমূলক কাজ প্রায় সম্পন্ন হহয়েছে। পরীক্ষাসূচি অনুযায়ী নির্দিষ্ট দিনগুলোতে  সকাল ৯ টা ৩০ মিনিট এবং দুপুর ১ টা ৩০মিনিট এই দুই শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে।”

এছাড়া পরীক্ষা প্রস্তুতির অংশ হিসেবে শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগে যোগাযোগ করে পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করার জন্য নির্দেশনা দেন তিনি।

উল্লেখ্য, যথাসময়ে পরীক্ষা শেষ করতে পরীক্ষা নিয়ন্ত্রক কার্যালয়ের নতুন সিদ্ধান্ত অনুযায়ী লিখিত পরীক্ষার পূর্বেই ব্যবহারিক পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হচ্ছে। যার ফলশ্রুতিতে যথাসময়ে ফলাফল শিক্ষার্থীদের কাছে হস্তান্তর করা সম্ভব হবে বলে পরীক্ষা নিয়ন্ত্রক অফিস প্রত্যাশা করছে।

৪ টি অনুষদের অন্তুর্ভুক্ত অনার্সের ১৬টি বিভাগ ও মাস্টার্সের ৬ টি বিভাগের প্রায় তিন হাজার শিক্ষার্থী এবার পরীক্ষায় অংশ নেবেন।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ঘুরে দেখা যায়, এখনো কিছু বিভাগে শেষ মুহূর্তের ক্লাস, মিড টার্ম পরীক্ষা চলছে। তবে বেশীর ভাগ বিভাগের ক্লাস শেষ হয়েছে।

About Anik Ahmed

Check Also

তিতাসে উপ সহকারি কৃষি কর্মকর্তাগনের ২য় শ্রেনীর মর্যাদা প্রাপ্তিতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

“মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান ডিপ্লোমা কৃষিবিদদের দ্বিতীয় শ্রেনির সম্মান” এ স্লোগান কে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *