Tuesday , February 19 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / বিশ্ববিদ্যালয়কে একটি উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দেওয়ার প্রতিশ্রুতি সিকৃবি উপাচার্যের

বিশ্ববিদ্যালয়কে একটি উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দেওয়ার প্রতিশ্রুতি সিকৃবি উপাচার্যের

সিকৃবি প্রতিনিধি : আজ বুধবার বিকাল সাড়ে ৩টায় সিলেট কৃষি  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে ছাত্র-শিক্ষকদের সাথে নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদারের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় নতুন উপাচার্য তার বক্তব্যে বলেন – এই বিশ্ববিদ্যালয়কে একটি উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দিতে আমরা দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহণ করতে যাচ্ছি। সেক্ষেত্রে ছাত্র-শিক্ষক ও স্টেকহোল্ডার সকলের সাথে একান্ত সাক্ষাত করে পরিকল্পনা প্রণয়ন ও তা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাবো। তিনি সকলকে শান্তিপূর্ণভাবে অবস্থান করে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন কাজে সহযোগিতা করার আহবান জানান। খুব শীঘ্রই বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন দৃশ্যমান হবে বলে  আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মতবিনিময় অনুষ্ঠানে শিক্ষার্থীরা তাদের নিজেদের মতামত প্রকাশ করেন এবং নবনির্বাচিত উপাচার্যের কাছে তাদের দাবি-দাওয়া তুলে ধরেন। ইয়ার ড্রপ সিস্টেম বাতিলকরণ, শিক্ষার্থীদের নিরাপত্তা ও ল্যাব ফ্যাসিলিটি বৃদ্ধিকরণ, কৃষি মিউজিয়াম তৈরি ও অবকাঠামোগত উন্নয়ন এবং নান্দনিক সৌন্দর্য বৃদ্ধিকরণসহ নানা সমস্যার কথা তুলে ধরেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুণ্ডের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. আবুল কাশেমসহ অন্যান্য অনুষদের ডিন ও শিক্ষকরা।

About Argho Chanda

Check Also

তিতাসে উপ সহকারি কৃষি কর্মকর্তাগনের ২য় শ্রেনীর মর্যাদা প্রাপ্তিতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

“মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান ডিপ্লোমা কৃষিবিদদের দ্বিতীয় শ্রেনির সম্মান” এ স্লোগান কে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *