Monday , December 17 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / খুবিতে দ্য ডেইলি স্টার এবং এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের যৌথ উদ্যোগে ”রাইজ হাই বাংলাদেশ-২০১৮” ক্যাম্পেইন অনুষ্ঠিত

খুবিতে দ্য ডেইলি স্টার এবং এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের যৌথ উদ্যোগে ”রাইজ হাই বাংলাদেশ-২০১৮” ক্যাম্পেইন অনুষ্ঠিত

ছালেহা খাতুন রিপ্তা, খুবি প্রতিবেদক: আজ ১৯ই সেপ্টেম্বর ২০১৮ তারিখে খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে “রাইজ  হাই বাংলাদেশ- ২০১৮” ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে অবদান রাখতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক্সপোর্ট আইডিয়া শেয়ারিং প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন এর জন্য এই ক্যাম্পেইন এর আয়োজন করা হয়। দ্য ডেইলি স্টার এর আয়োজনে এবং এগ্রোটেকনোলজি ক্যারিয়ার ক্লাব এর সহায়তায় উক্ত ক্যাম্পেইন এর আয়োজন করে।

ক্যাম্পেইন চলাকালীন উক্ত ক্যাম্প পরিদর্শন করেন প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম, এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন প্রধান এবং ড. মোঃ মতিউল ইসলাম, সহযোগী অধ্যাপক ও এগ্রোটেকনোলজি ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা।

বিশ্বের দরবারে বাংলাদেশের ঐতিহ্যকে তুলে ধরতে নকশি কাঁথা, উপজাতীয় গহনা, মাটির তৈজসপত্র ইত্যাদি রপ্তানিকে তরান্বিত করার লক্ষ্যে দ্য ডেইলি স্টার ও ক্রাউন সিমেন্ট যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করেছে। ৪ঠা আগস্ট থেকে শুরু হয়ে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। আইডিয়া পাঠানোর শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর।

সেরা ১০টি আইডিয়া প্রকাশিত হবে দ্য ডেইলি স্টার এর পাতায়। পাঠকদের ভোটে এবং বিচারকদের দারা নির্বাচিত শ্রেষ্ঠ আইডিয়া পরবর্তীতে পুরষ্ককৃত হবে।

প্রতিযোগিতায় অংশ নেয়ার কিছু নীতিমালাঃ
• অংশগ্রহনকারীকে অবশ্যই বাংলাদেশের কোনো বিশ্ববিদ্যালয় বা স্নাতক পর্যায়ে শিক্ষানবিস হতে হবে।
• একাধিক অংশগ্রহণকারীর ক্ষেত্রে দল অবশ্যই অনুর্ধ্ব ৩ সদস্যবিশিষ্ট হতে হবে।
• ইভেন্ট বা কর্মশালায় অবশ্যই দলের প্রত্যেককে উপস্থিত থাকতে হবে।
• আইডিয়া সম্পুর্ণ নতুন হতে হবে এবং কোনপ্রকার অনুকরণ বর্জনীয়।

About Nur E Kutubul Alam

Agri Journalist | Future Farmer | Student

Check Also

সরিষা ক্ষেতে কৃত্রিম পদ্ধতিতে মধু চাষ করছেন নওগাঁর শিক্ষিত যুবকরা

দিগন্ত জুড়ে ফসলের মাঠ। যতদুর চোখ যায় শুধু হলুদ আর হলুদ রঙে মাখামাখি। এ যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *