Monday , December 17 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / মেহেরপুরে পিপিঅার মুক্তকরণে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মেহেরপুরে পিপিঅার মুক্তকরণে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

অনিক অাহমেদ: মেহেরপুর সদর উপজেলায় ছাগল, ভেড়া পিপিআর মুক্তকরণের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। অাজ মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) মেহেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের প্রশিক্ষণ কক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: জাহাঙ্গীর অালমের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের উপ-পরিচালক জনাব কল্যান কুমার ফৌজদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জনাব ডা: ভবতোষ কান্তি সরকার।
অারো উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ( ইউ.এল.ও.), ভেটেরিনারি সার্জন (ভি.এস.) ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা (এল.ই.ও.)।

পিপিঅার টিকা প্রদানের লক্ষ্যে গঠিত হয়েছে ৬ টি টিম। এই ৬টি টিম মেহেরপুর সদর উপজেলার ৫ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় আগামী ০৭.১০.১৮ ইং তারিখ হতে প্রতিটি গ্রামে পৃথকভাবে টিকা প্রদান কার্যক্রম শুরু করে শতভাগ ছাগল, ভেড়াতে পিপিআর রোগের টিকা প্রদান নিশ্চিতকরণে কাজ করবে।

উক্ত সভার দ্বিতীয় পর্বে মেহেরপুর সদর উপজেলার নবাগত প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: তৌহিদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয়া হয়।

About Anik Ahmed

Check Also

সরিষা ক্ষেতে কৃত্রিম পদ্ধতিতে মধু চাষ করছেন নওগাঁর শিক্ষিত যুবকরা

দিগন্ত জুড়ে ফসলের মাঠ। যতদুর চোখ যায় শুধু হলুদ আর হলুদ রঙে মাখামাখি। এ যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *