Wednesday , November 21 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / মহাদেবপুরে পল্লী প্রাণি চিকিৎসক কল্যাণ পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহাদেবপুরে পল্লী প্রাণি চিকিৎসক কল্যাণ পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনিক অাহমেদ: নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার বঙ্গবন্ধু পল্লী প্রাণি চিকিৎসক কল্যাণ পরিষদের মাসিক মিটিং ও অভিজ্ঞতা অর্জন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অাজ মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) মহাদেবপুর উপজেলা বিআরডিবি (বাংলাদেশ রুরাল ডেভেলপমেন্ট বোর্ড) হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

অত্র সংগঠনের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের (এ অাই টি) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদেবপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ খুরশিদ আলম রতন।

প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের লড়াকু সৈনিক হিসেবে মাঠ পর্যায়ে আরো আধুনিক চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে কাজ করার জন্য পল্লী প্রাণি চিকিৎসকদের বিভিন্ন ধরনের পরামর্শ প্রদান করেন। এ সময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে মাননীয় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন। তিনি উক্ত সংগঠনের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে সকলকে সংগঠনের মধ্যে এসে নিয়মতান্ত্রিক ভাবে সেবা প্রদানের জন্য নির্দেশ প্রদান করেন। তিনি ভ্যাকসিন ও চিকিৎসার নামে প্রতারণাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি প্রদান করেন।

সভাপতি মো: জাহাঙ্গীর অালম তার বক্তব্যে সংগঠনের আয়-ব্যয়, ভবিষ্যত পরিকল্পনাসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন। এ সময় তিনি সবাইকে সুসংগঠিত হয়ে সংগঠনকে আরো শক্তিশালী ও জনকল্যাণমূখী সংগঠনে পরিণত করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে সংগঠনটিকে “মহাদেবপুর উপজেলা পল্লী প্রাণি চিকিৎসক কল্যাণ সমবায় সমিতি” নামে রেজিস্টার করার সিদ্ধান্ত গৃহীত হয়।

About Anik Ahmed

Check Also

ডেইরী শিল্পে সফলতার অপর নাম “কৃষিবিদ ডেইরী ফার্ম”

অনিক অাহমেদ, সাভার, ঢাকা: দেশের ক্রমবর্ধমান মানুষের প্রাণিজ অামিষের চাহিদা পূরণে ব্যাপক ভূমিকা পালন করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *