Monday , November 19 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / নোবিপ্রবিতে অর্থনীতি ২য় ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে অর্থনীতি ২য় ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃ আল আমীন (আকাশ),নোবিপ্রবি প্রতিনিধি :

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ২য় ব্যাচের বিদায় সংবর্ধনা এবং ওইকনোমিয়া ফেস্ট আজ বৃহস্পতিবার (১৩.০৯.১৮) সকালে হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। নোবিপ্রবি অর্থনীতি বিভাগ তৃতীয় ব্যাচ এর আয়োজন করে।

অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোকাম্মেল করিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. সৈয়্যদ আতিকুল ইসলাম এবং অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ মোকাম্মেল করিম। এছাড়াও শিক্ষার্থীদের মধ্য থেকে বিদায়ী বক্তব্য রাখেন ২য় ব্যাচের শিক্ষার্থী আকতার হোসাইন, রিফাত ফারিয়া মম, শুভেচ্ছা বক্তব্য রাখেন ৩য় ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ হারুন। অনুষ্ঠান উপস্থাপনা করেন ৪র্থ ব্যাচের শিক্ষার্থী তানভীর রহমান এবং ৩য় ব্যাচের শিক্ষার্থী ফাখেহা সুমাইয়া।

এসময় বিভাগের শিক্ষকবৃন্দ, বিভিন্ন বর্ষের শিক্ষার্থীবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপাচার্য আগত অতিথি ও ২য় ব্যাচের গ্র্যাজুয়েটদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন, আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট এ চ্যাম্পিয়ন হওয়া ৬ষ্ঠ ব্যাচ এবং রানার্সআপ ৫ম ব্যাচের হাতে ট্রফি তুলেদেন এবং উপাচার্য মহোদয়কে বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। দ্বিতীয় পর্বে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী কর্তৃক এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

About Al Amin

Check Also

আগামীকাল শেষ হচ্ছে পবিপ্রবিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময়সীমা

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ভর্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *