Thursday , March 21 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / বাস চাপায় শিক্ষার্থী হত্যা ও শিশু ধর্ষণের প্রতিবাদে বাকৃবিতে মানবন্ধন

বাস চাপায় শিক্ষার্থী হত্যা ও শিশু ধর্ষণের প্রতিবাদে বাকৃবিতে মানবন্ধন

বাকৃবি প্রতিনিধি: ঢাকায় বাস চাপায় কলেজ শিক্ষার্থী হত্যা ও খাগড়াছড়ির দীঘিনালায় নয় বছরের শিশুকে ধর্ষণের পর নির্মমভাবে খুনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে মানববন্ধন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট (মার্কসবাদী)। মঙ্গলবার (৩১ জুলাই) বেলা ১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনের সামনে ওই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানবন্ধনে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট(মার্কসবাদী) বাকৃবি শাখার সভাপতি রাফিকুজ্জামান ফরিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক প্রেমানন্দ দাস, চারণ সাংস্কৃতিক কেন্দ্র বাকৃবি শাখার সদস্য সচিব রিয়াদ হাসান শাওন ও বিজ্ঞান চর্চা কেন্দ্র বাকৃবি শাখার সাধারণ সম্পাদক পৃথ্বিরাজ দাশ। মানবন্ধনের সঞ্চালনা করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট (মার্কসবাদী) বাকৃবি শাখার সাধারণ সম্পাদক গৌতম কর। এসময় মানবন্ধনে ছাত্রফ্রন্টের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানবন্ধনে বক্তারা সড়ক দুর্ঘটনার নামে হত্যাকান্ড বন্ধ ও জড়িতদের বিচার দাবি করেন। এছাড়া পাহাড় আদিবাসীদের উপর রাষ্ট্রীয় নিপীড়ণ বন্ধ এবং আদিবাসী শিশু হত্যার বিচার দাবি করেন তারা।

 

মো. শাহীন সরদার
বাকৃবি প্রতিনিধি, ময়মনসিংহ ২২০২।
মোবাইল ০১৭৩ ৭৭২১৬০৩।

About Editor

Check Also

বাকৃবিতে ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *