Thursday , December 13 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / শেকৃবিতে মহিলা হলে পুরুষ চোর আটক

শেকৃবিতে মহিলা হলে পুরুষ চোর আটক

কানিজ, শেকৃবি: অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ধরা পড়ল দীর্ঘদিন ধরে চুরি করা আসা এক মোবাইল চোর। নিজের নাম বলতেও অস্বীকার করে আনুুুমানিক ১৬ বছরের এই যুবক। ঘটনাস্থল ফজিলাতুন্নেসা মুজিব হল হতে জানা যায়, আনুমানিক রাাত ৯:৪৫ এ উক্ত হলের জানালা হতে ফোন হাতিয়ে নেবার সময় ছাত্রীদের চিৎকারে কর্তব্যরত হল দারোয়ান তাকে পাকরাও করেন। বেধরক মারের মুখে তিনি জানান এই চুরির সাথে জড়িত আরো তিন ব্যক্তি, যারা বর্তমানে পলাতক। চোরের কাছ থেকে তাদের ব্যাপারে কোন তথ্য জানা যায় নি।

ঘটানাস্থলে তাৎক্ষনিক উসস্থিত হন শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের সহকারী প্রভোস্ট সহকারী অধ্যাপক মোঃ আরিফ হোসেন।তার মাধ্যমে এ সময় চুরি বিষয়ক ব্যাপক জিজ্ঞাসবাদ করা হয়,কিন্তু মুখ খুলেনি এই চোর। এসময় দ্রুত উপস্থিত হন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রোক্টর সহকারী অধ্যাপক মোঃ রুহুল আমীন।ঘটনাস্থল পরিদর্শন করে রাত ১২ টা নাগাগ তিনি অভিযুক্ত চোরকে পুলিশে সোপর্দ করেন।

বিগত দুই মাস হতে মোবাইল চুরি এক নিত্যনৈমিত্তিক ঘটনা, যার উৎস উদঘাটিত হলো আজ।একই চিত্র বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলেও। চোরের ভয়ে নির্ঘুম রাত কাটানো আর ভীতি থেকে শীঘ্রই পরিত্রান মিলবে বলে জানান কর্তৃপক্ষ। এ বিষয়ে সুষ্ঠ তদন্ত চলছে বলে জানান প্রোক্টরিয়াল বডি।

About Publisher

Check Also

কারিগরি কর্মকর্তা পদে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

এগ্রিভিউ২৪ জব ডেস্ক : পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (PKSF) এর সহযোগী সংগঠন প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *