Sunday , December 16 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / বাকৃবিতে ভয়াবহ অগ্নিকান্ড, অনুষ্ঠান যথারীতি হবে

বাকৃবিতে ভয়াবহ অগ্নিকান্ড, অনুষ্ঠান যথারীতি হবে

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মঞ্চে শনিবার রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিস ও প্রাকৃতিক বৃষ্টির মাধ্যমে অাগুন নিয়ন্ত্রণে অাসে। এদিকে অনুষ্ঠান যথারীতি হবে এবং মহামাণ্য রাষ্ট্রপতি উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. মো.অালী অাকবর।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, শনিবার (২১ জুলাই) দিবাগত রাত ১১টা ৫০ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয়। পরে প্রায় সাড়ে ১২টার দিকে অাগুন নিয়ন্ত্রণে অাসে। রাতে এক জরুরী মিটিং শেষে উপাচার্য অধ্যাপক ড. মো. অালী অাকবর বলেন, অনুষ্ঠান যথারীতি যথাসময়েই হবে। তবে একটি ভেন্যু পরিবর্তন করে শিল্পাচার্য জয়নুল অাবেদিন মিলনায়তনে হবে। মহামাণ্য রাষ্ট্রপতি মো. অাবদুল হামিদ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলেও অাশা করেন তিনি।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ফায়ারম্যান আব্দুল হালিম বলেন, অাগুন নিয়ন্ত্রণে অামাদের ৬টি ইউনিট কাজ করে। কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, প্যান্ডেলটিতে ৫ হাজার মানুষের বসার ব্যবস্থা করা হয়েছিল। প্যান্ডেলের ভেতরের চেয়ার-টেবিল, চারটি এলইডি স্ক্রিন বক্স পুড়ে গেছে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, রোববার (২২ জুলাই) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ে ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকী, অ্যালামনাই পুর্ণমিলনী ও চর ও হাওর ইনস্টিটিউট উদ্বোধন করতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪ হাজার ৩শ’ গ্রাজুয়েট ও তাদের পরিবারের সদস্যরা অনুষ্ঠানে অংশগ্রহন করছে। মো. শাহীন সরদার বাকৃবি প্রতিনিধি, ময়মনসিংহ। মোবাইল ০১৭৩৭৭২১৬০৩।

About Editor

Check Also

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা প্রদান

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা দিয়েছে শেরপুর জেলা ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *