Friday , March 22 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনে সাংস্কৃতিক সপ্তাহ – ২০১৮ অনুষ্ঠিত
ছবি : সংগৃহীত

খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনে সাংস্কৃতিক সপ্তাহ – ২০১৮ অনুষ্ঠিত

ছালেহা খাতুন রিপ্তা, খুবি প্রতিবেদক :  খুলনা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরুর কয়েক বছর পর ২০০১ সাল থেকে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনে নিয়মিত সাংস্কৃতিক সপ্তাহ অনুষ্ঠান উদযাপিত হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় আজ ২২ শে জুলাই ২০১৮ তারিখ বিকাল ৩টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন কর্তৃক আয়োজিত সাংস্কৃতিক সপ্তাহ-২০১৮ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন ডিসিপ্লিন প্রধান (চলতি দায়িত্ব) প্রফেসর ড. শামীম আহমেদ কামাল উদ্দিন খান এবং সঞ্চালনা করেন সহযোগী অধ্যাপক ডঃ মোঃ মতিউল ইসলাম।

ছবি : সংগৃহীত


অনুষ্ঠানে ২২-২৬শে জুলাই তারিখটিকে সাংস্কৃতিক সপ্তাহ-২০১৮ হিসাবে ঘোষণা করা হয়। সাংস্কৃতিক সপ্তাহজুড়ে মোট ১০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সাংস্কৃতিক সপ্তাহে থাকছে সংগীত, কবিতা আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা এবং কৌতুকাভিনয়, সাধারণ জ্ঞান সহ রাতে ছাত্রদের হলসমূহে তাস ও কেরাম এবং ছাত্রীদের হলসমূহে লুডু ও কেরাম খেলা।   উক্ত অনুষ্ঠানে সাংস্কৃতিক চর্চায় অনুপ্রাণিত করতে এবং সুনাগরিক হিসেবে গড়ে ওঠার লক্ষ্যে শিক্ষার্থীদের উৎসাহিত করতে বক্তব্য রাখেন এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের সিনিয়র শিক্ষক প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম। ইতিমধ্যে আজ সংগীত ও কবিতা আবৃত্তি এই দুইটি ইভেন্ট এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ডিসিপ্লিনের শিক্ষকদের সাথে পিএইচডি, এমএস এবং অনার্সের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।।

About Correspondent

Check Also

শেকৃবি উপাচার্য ও শেকৃবিসাসের শুভেচ্ছা বিনিময়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *