Monday , March 25 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হল আয়োজিত ফুটবল চ্যাম্পিয়নস লীগের উদ্বোধন

পবিপ্রবি’তে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হল আয়োজিত ফুটবল চ্যাম্পিয়নস লীগের উদ্বোধন

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হল আয়োজিত ফুটবল চ্যাম্পিয়নস লীগ উদ্বোধন করা হয়েছে।
আজ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় উক্ত হলের সহকারী প্রভোস্ট ডা. মোস্তাফিজুর রহমানের সঞ্চাললায় হলের প্রভোস্ট ড. ননী গোপাল সাহা ও সহকারী প্রভোস্ট ড. অসীত কুমার পাল হল সংলগ্ন মাঠে এই চ্যাম্পিয়নস লীগের শুভ উদ্বোধন করেন। এসময় প্রভাষক ডা. এস এম হানিফ, পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের সভাপতি মোঃ আবির মাহমুদ, উক্ত হলের ছাত্রলীগের সাধারন সম্পাদক তুকলিফুল মিয়াদ মুয়িন, টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রভোস্ট ড. ননী গোপাল সাহা বক্তৃতায় বলেন, “পড়াশুনার পাশাপাশি শরীর ও মন ভাল রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হল প্রতি বছরই বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করে থাকে।” তিনি বন্ধুসুলভ আচরন বজায় রেখে খেলার আহ্বান জানান। পাশাপাশি টুর্নামেন্টটি সুষ্ঠভাবে সম্পন্ন করতে সকলের সার্বিক সসহযোগীতা কামনা করেন।

উক্ত চ্যাম্পিয়নস লীগ মোট আটটি দল অংশগ্রহণ করছে। প্রথম দিনের উদ্বোধনী ম্যাচে Eleven Spartans ও football warriors দল দুটির মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন সহকারী প্রভোস্ট ডা. মোস্তাফিজুর রহমান। খেলার নিয়মে বলা হয় মোট ৬০ মিনিটের খেলা হবে এবং প্রত্যেকটি খেলা নক আউট নিয়মে অনুষ্ঠিত হবে।

About Tahzib Mondal

Check Also

ওয়াসিম হত্যাকারীদের ফাঁসির দাবীতে সিকৃবিতে মানববন্ধন

অর্ঘ্য চন্দ, সিকৃবি প্রতিনিধি : ওয়াসিম আফনানকে  বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার প্রতিবাদে আজও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *