Thursday , October 18 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / ডিভিএম ১৫ তম ব্যাচের ভালোবাসায় সিক্ত পবিপ্রবি

ডিভিএম ১৫ তম ব্যাচের ভালোবাসায় সিক্ত পবিপ্রবি

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
বন্ধুদের জন্মদিন পালন করা বিশ্ববিদ্যালয়ের সুন্দর সব কালচারের মধ্যে একটি। ব্যাচের সবাই টাকা তুলে বন্ধুর জন্মদিন উদযাপন করা হয়। কেক কেটে গান গেয়ে নেচে মজা করে সবাই। এমনটা সচারাচর হলেও বিশ্ববিদ্যালয়ের জন্মদিনে প্রশাসন ব্যতীত বিশ্ববিদ্যালয়ের কোন ব্যাচের উদ্যোগে কেক কেটে দিবসটি উদযাপনের দৃষ্টান্ত সত্যিই নজিরবিহীন।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) এনিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদে অধ্যয়নরত ১৫ তম ব্যাচের শিক্ষার্থীরা এই কাজের মধ্য দিয়ে ভার্সিটির প্রতি ভালোবাসার এক নতুন নজির স্থাপন করলো।

রবিবার (৮ জুলাই) সন্ধ্যা ৬ টায় পবিপ্রবি’র ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বরিশাল ক্যাম্পাস শহীদ মিনারে ১৫ ব্যাচের সকল শিক্ষার্থী মিলে কেক কেটে, নেচে গেয়ে উল্লাসে দিবসটি উদযাপন করে।

এই রকম একটি ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে উক্ত ব্যাচের ক্লাস রিপ্রেজেন্টেটিভ জিয়াদ আল মামুন বলেন, “ডিভিএম ১৫ তম ব্যাচ সবসময়ই যেকোনো ভিন্নধর্মী উদ্যোগে পৃষ্ঠপোষকতা করে আসছে বিগত দিনগুলিতে। তার প্রক্ষিতেই বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন করার এই ভিন্ন প্রয়াস। আমার সকল সহপাঠী বন্ধুদের একান্ত সহযোগীতায় আমরা খুবই স্বল্প পরিসরে এই দিনটিকে উদযাপন করতে পেরেছি এবং ভবিষ্যতেও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে লালন করে এই বিশ্ববিদ্যালয়কে জাতীয় এবং আন্তর্জাতিক মঞ্চে তুলে ধরতে প্রতিশ্রুতিবদ্ধ।”

About Tahzib Mondal

Check Also

কালিগ্রাম থেকে উদ্ধারকৃত বিরল প্রজাতির সুন্ধি কাছিম পদ্মা নদীতে অবমুক্ত

শাহকৃষি তথ্য পাঠাগার নওগা হতে উদ্ধারকৃত বিরল প্রজাতির সুন্ধি কাছিমটিকে রাজশাহীর পদ্মা নদীতে অবমুক্ত করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *