Monday , July 23 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / PSC এর সদস্যপদ লাভ শেকৃবি শিক্ষিকার

PSC এর সদস্যপদ লাভ শেকৃবি শিক্ষিকার

কানিজ, শেকৃবি প্রতিনিধি : সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রানালয়ের এক বিজ্ঞপ্তিতে ঘোষনা করা হয় পিএসসির সদস্যদের নামের তালিকা।এবছর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) হতে কৃষি অনুষদের কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক ড. নুরজাহান বেগমকে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) সদস্য হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ সরকার।

শেকৃবির ইতিহাসে এই প্রথমবারের মত তিনি প্রথম পিএসসির সদস্য হিসেবে মনোনয়ন পান।এ বিষয়ে আজ বৃহস্পতিবার নুরজাহান বেগমকে পিএসসির সদস্য হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মফিদুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধানের ১৩৮ (১) অনুচ্ছেদে বর্ণিত ক্ষমতাবলে মহামান্য রাষ্ট্রপতি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক ড. নুরজাহান বেগমকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম সম্পর্ক পরিত্যাগের শর্তে জনস্বার্থে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের সদস্য পদে সানুগ্রহ নিয়োগ প্রদান করলেন।”

তার এ অভাবনীয় সাফল্যে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় পরিবার অত্যন্ত গর্বিত।কৃষি রসায়ন ও প্রানরসায়ন বিভাগ সহ সকল বিভাগের শিক্ষক শিক্ষিকাবৃন্দ তার এ গৌবরময় অর্জনে ফুলেল শুভেচ্ছা জানান। কর্মজীবনে তিনি একজন সৃষ্টশীলা সফল অধ্যাপক।

About Nur E Kutubul Alam

Project Developer | Reporter | Future Farmer | Businessman

Check Also

শেকৃবিতে বাংলাদেশের অর্থনীতিতে এগ্রিবিজনেসের গুরুত্ব বিষয়ক সেমিনার এবং এগ্রিবিজনেস সোসাইটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

আবদুর রহমান রাফি: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) বাংলাদেশের অর্থনীতিতে এগ্রিবিজনেসের গুরুত্ব এবং সম্ভাবনা বিষয়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *