Wednesday , February 20 2019
সর্বশেষ
Home / পাঁচমিশালি / রাইফা হত্যার প্রতিবাদে হাটহাজারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
রাইফার হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

রাইফা হত্যার প্রতিবাদে হাটহাজারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মোঃনুর মালেক, হাটহাজারীঃ
চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভুল চিকিৎসা ও অবহেলায় সাংবাদিক রুবেল খানের শিশু কন্যা রাইফা’র মৃত্যু এবং স্বাস্থ্য ব্যবস্থায় অরাজকতার প্রতিবাদে হাটহাজারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

হাটহাজারী উপজেলা পরিষদের সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারে’র সামনে ৫ই জুন (বৃহস্পতিবার) বেলা পৌণে ১২টায় হাটহাজারী প্রেস ক্লাব এর উদ্যোগে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
রাইফার হত্যার বিচারের দাবীতে মানববন্ধন
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন হাটহাজারী প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বকোণ পত্রিকার হাটহাজারীর নিজস্ব সংবাদদাতা মুহাম্মদ জাহাঙ্গীর আলম। দৈনিক যায়যায়দিন পত্রিকার হাটহাজারী সংবাদদাতা মোহাম্মদ আলী’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের হাটহাজারী প্রতিনিধি বাবলু দাশ, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক সংবাদ এর হাটহাজারী সংবাদদাতা জিয়া চৌধুরী, সাংবাদিক ও মানবাধিকার মোঃ বোরহান উদ্দিন,মোঃ বোরহান উদ্দিন, সুমন পল্লব, মোঃ পারভেজ, নুর মালেক, জাহেদুল আলম জাহেদ, আবু সাহেদ, মোঃ আবুল মনছুর, মোঃ জামশেদ, জাসেদুল ইসলাম, ইসতিয়াক সিদ্দিকী, কতুব উদ্দিন, মুক্তিযোদ্ধা সন্তান ও হাটহাজারী কলেজের সাবেক ভিপি শেখ খোরশেদুজ্জামান প্রমুখ
এসময় ব্যবসায়ী আবু সেলিম তালুকদার, মোঃ রায়হান, কাজী জাহাঙ্গীর, সুলতান আহমদ, মাওলানা জিয়া, জাহেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘন্টাব্যাপী সমাবেশে বক্তারা বলেন, ম্যাক্স হসপিটালে ভুল চিকিৎসা ও অবহেলায় দৈনিক সমকালের সাংবাদিক রুবেল খানের শিশু কন্যা রাইফা খানের মৃত্যু হয়। এ নিয়ে বিএমডিসি নেতা ডাঃ ফয়সাল ইকবালসহ গুটি কয়েক ডাক্তার সাংবাদিক নেতাদের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও সাংবাদিক এবং সাংবাদিকদের সন্তানের চিকিৎসা করবেনা মর্মে যে হুমকি দিয়েছেন তা দূরভিসন্ধিমূলক।

তারা মিছিল ও সমাবেশের নামে সড়ক অবরোধ ও দেশব্যাপী চিকিৎসা সেবা বন্ধের হুমকি চিকিৎসা ব্যবস্থায় অরাজকতা সৃষ্টি ছাড়া অন্য কিছু নয়। বক্তারা লাইসেন্সবিহীন ম্যাক্স হাসপাতাল বন্ধ, চিকিৎসা ব্যবস্থায় গুটি কয়েক ডাক্তারের নৈরাজ্য সৃষ্টির অপতৎপরতা ও রাইফার মৃত্যুর বিষয়টি সঠিক তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

About Mostafizur Rahman

Check Also

কুইক কুইজ, সময় ১৫ মিনিট !!!

এগ্রিভিউ২৪.কম এর আয়োজনে “কুইজ” প্রতিযোগিতায় আপনাকে স্বাগতম। পরবর্তী কুইজ হবে আগামী ২৪ জানুয়ারী, রোজ বৃহঃস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *