Monday , July 23 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / হলের দোতলা থেকে পড়ে বাকৃবি শিক্ষার্থী নিহত

হলের দোতলা থেকে পড়ে বাকৃবি শিক্ষার্থী নিহত

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আবাসিক হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের দোতলা থেকে পড়ে বায়জিদ বোস্তামি (২২) নামের এক শিক্ষার্থী আহত হন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষাণা করেন। রবিবার রাত ১২ টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। পরে রাত ১ টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

বায়জিদ বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের লেভেল-৪,সেমিস্টার-১ এর শিক্ষার্থী। তারা পিতা মো. সাইফুল ইসলাম। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের ডি ব্লকের রেলিং এ বসে ফোনে কথা বলতে বলতে অন্যমনস্ক হয়ে নিচে পড়ে যায় বায়জিদ। এতে মাথায় বড় রকমের চোট পান তিনি। প্রচুর রক্তক্ষরণ হয়। পরে হলের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন ও ওই হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, এই মর্মান্তিক দুর্ঘটনার কথা তার পরিবারকে জানানো হয়েছে। পরিবারের সদস্যরা এলে লাশ হস্তান্তর করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত বায়জিদের মৃতদেহ মমেক হাসপাতালের লাশঘরে রাখা হয়েছে। এদিকে বায়জিদের আকস্মিক মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

 

মো. শাহীন সরদার
বাকৃবি প্রতিনিধি, ময়মনসিংহ ২২০২।
মোবাইল ০১৭৩৭৭২১৬০৩।

About Editor

Check Also

শেকৃবিতে বাংলাদেশের অর্থনীতিতে এগ্রিবিজনেসের গুরুত্ব বিষয়ক সেমিনার এবং এগ্রিবিজনেস সোসাইটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

আবদুর রহমান রাফি: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) বাংলাদেশের অর্থনীতিতে এগ্রিবিজনেসের গুরুত্ব এবং সম্ভাবনা বিষয়ক …

One comment

  1. এটা তদন্ত করে দেখা উচিত ,
    এর পিছনে অন্য কোন কারণ আছে কী না ???ঌ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *