Monday , July 23 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / ড.নিরঞ্জন কুমার সানাকে নতুন উপাচার্য নিয়োগ দেওয়ায় বশেফমুবিপ্রবিতে আনন্দ মিছিল

ড.নিরঞ্জন কুমার সানাকে নতুন উপাচার্য নিয়োগ দেওয়ায় বশেফমুবিপ্রবিতে আনন্দ মিছিল

বশেফমুবিপ্রবি প্রতিনিধি : বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন ও প্রথম উপাচার্য নিয়োগ দেওয়ায় আনন্দ মিছিল করেছে বিশ্ববিদ্যালয়টির পাঁচ শতাধিক শিক্ষার্থীরা। মিছিলটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস হতে শুরু হয়ে
স্থানীয় মালঞ্চ বাজার হয়ে বিভিন্ন পয়েন্ট অতিক্রম করে আবার ক্যাম্পাসে প্রবেশ করে।

আনন্দ মিছিল সম্পর্কে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়টির সাতদফা আন্দোলনের যুগ্ন সমন্বয়ক ফকির আহসানুল ইরফান ফোনে জানান-“ভিসি নিয়োগসহ সাতদফা আন্দোলনের প্রেক্ষিতে সম্প্রতি আমাদের বিশ্ববিদ্যালয়ে ভিসি নিয়োগ সম্পন্ন হয়েছে। এজন্য তিনি মাননীয় রাষ্ট্রপতি এড.আ:হামিদ , মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও বিশ্ববিদ্যালয়টির স্বপ্নদ্বষ্টা পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম মহোদয়কে অভিনন্দন জানান।”

অপরদিকে আন্দোলনের প্রধান সমন্বয়ক জাহিদ হাসান অনিক ফোনে জানান- “আলহামদুলিল্লাহ্‌! কর্তৃপক্ষ আমাদের সাতদফার ১ম দফার দাবি মেনে নিয়ে ভিসি নিয়োগ দিয়েছেন। আশা করি বাকি ছয় দফাও মেনে নেবেন। ”

উল্লেখ্য যে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও আণবিক জীববিদ্যা বিভাগের অধ্যাপক ড.নিরঞ্জন কুমার সানাকে বশেফমুবিপ্রবি’র ১ম উপাচার্য নিয়োগ দেন বিশ্ববিদ্যালয়টির আচার্য রাষ্ট্রপতি এড.আ: হামিদ। শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে গত ২১শে জুন তা জানানো হয়।

About Nur E Kutubul Alam

Project Developer | Reporter | Future Farmer | Businessman

Check Also

শেকৃবিতে বাংলাদেশের অর্থনীতিতে এগ্রিবিজনেসের গুরুত্ব বিষয়ক সেমিনার এবং এগ্রিবিজনেস সোসাইটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

আবদুর রহমান রাফি: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) বাংলাদেশের অর্থনীতিতে এগ্রিবিজনেসের গুরুত্ব এবং সম্ভাবনা বিষয়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *