Thursday , September 20 2018
Home / ক্যাম্পাস / স্বর্ণপদক পাচ্ছেন নোবিপ্রবির ৩ শিক্ষার্থী

স্বর্ণপদক পাচ্ছেন নোবিপ্রবির ৩ শিক্ষার্থী

আল আমীন (আকাশ), নোবিপ্রবি প্রতিনিধি :

নিজ নিজ অনুষদে কৃতিত্বপূর্ণ ফলাফল করার  জন্য ২০১৭ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদক এর জন্য মনোনীত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) ৩ জন শিক্ষার্থী।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ পদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৭ সালের প্রধানমন্ত্রীর স্বর্ণপদকের জন্য সারাদেশব্যপী   বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৫৯ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে। যেখানে নোবিপ্রবি’র তিন শিক্ষার্থীর নাম প্রকাশ পায়।

২০১৭ সালের স্বর্ণপদকের জন্য নোবিপ্রবি’র মনোনীত শিক্ষার্থীরা হলেন- প্রকৌশল অনুষদভূক্ত কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের মোঃ ইব্রাহিম খলিল, বিজ্ঞান অনুষদভূক্ত মাইক্রোবায়োলজি ডিপার্টমেন্টের ফারজানা চৈতী এবং ব্যবসায় প্রশাসন অনুষদভূক্ত বিবিএ ডিপার্টমেন্টের তাসনিমা ফারজানা।

প্রসঙ্গত, উচ্চশিক্ষায় শিক্ষার্থীদের মেধাবিকাশে উৎসাহিত করতেই ইউজিসি ২০০৬ সাল থেকে প্রধানমন্ত্রীর এই স্বর্ণপদক প্রদান করে আসছে ।

About Al Amin

Check Also

Research Assistant পদে নিয়োগ দিচ্ছে IRRI

এগ্রিভিউ২৪ জব ডেস্ক :  International Rice Research Institute (IRRI)-তে নিয়োগ বিজ্ঞপ্তি সম্প্রতি প্রকাশিত হয়েছে। বিডিজবসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *