Thursday , September 20 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে ডিভিএম ১২ তম ব্যাচের ইন্টার্নশিপ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত, আয়োজনে রেনেটা

পবিপ্রবি’তে ডিভিএম ১২ তম ব্যাচের ইন্টার্নশিপ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত, আয়োজনে রেনেটা

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডক্টর অফ ভেটেরিনারি মেডিসিন ডিগ্রির ১২তম ব্যাচের ইন্টার্নশিপ গমনকারী শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৬ জুন) বিকাল ৩ টায় অনুষ্ঠানটি রেনেটা লিমিটেডের সার্বিক আর্থিক সহযোগীতায় পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রথমভাগে সহযোগী অধ্যাপক ড. অসীত কুমার পালের এর সঞ্চালনায় এবং এএনএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে ইন্টার্নশিপ গমনকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক এক আলোচনা পর্বের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক ড. খন্দকার জাহাঙ্গীর আলম, ড. একেএম মোস্তফা আনোয়ার, ড. মোঃ আহসানুর রেজা, ড. মোঃ সেলিম আহমেদ, ড. দিব্যেন্দু বিশ্বাস এবং ড. মোঃ তোফাজ্জল হোসেন, ড. মোস্তাফিজুর রহমান চৌধুরী, ডাঃ মোঃ মির্জা মাইনুর মেহের, ডা. মোস্তাফিজুর রহমান এবং ডিভিএম ১২ তম ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

আলোচনার সমাপনী বক্তব্যে ড. মোহাম্মদ রুহুল আমিন বলেন, ” ইন্টার্নিশিপে শিক্ষার্থীরা মাঠ পর্যায়ে শিক্ষা অর্জনের পাশাপাশি পেশাগত প্রত্যেকটা প্রতিষ্ঠান সম্পর্কে একটি সম্মুখ ধারণা লাভ করে, যা পরবর্তী জীবনে অনেক কাজে আসে।” তিনি সকলের সফলতা কামনা করেন এবং যে কোন প্রবলেমে সবার সাথে যোগাযোগ রাখার জন্য উপদেশ দেন।
প্রশাসন সূত্রে জানা যায়, এবার প্রায় ৫২ জন শিক্ষার্থী ইন্টার্নসশীপ প্রোগামে অংশ নিবেন। আগামী ২ মাস শিক্ষার্থীরা নিজ উপজেলায় ইন্টার্ণি করবেন । এর পর বিভিন্ন জায়গায় ৪ মাস ইন্টার্ণি করবেন যা পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে ।

উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে লগ বুক বিতরন করা হয়।

অনুষ্ঠানের পরবর্তী পর্বে রেনেটা লিমিটেড এর সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ ওমর ফারুক ভুইঞা এর সঞ্চালনায় প্রেজেন্টেশনের এর মাধ্যমে ইন্টার্নগামী শিক্ষার্থীদের কাছে রেনেটার প্রোফাইল এবং বাজারে সরবরাহকৃত বিভিন্ন ঔষধের বিবরণী তুলে ধরেন এনিমেল হেলথ ডিভিশনের প্রোডাক্ট ম্যানেজার ডা. মোহাম্মদ সাইদুর রহমান সুমন। অনুষ্ঠানে রেনেটার পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয়।

About Tahzib Mondal

Check Also

Research Assistant পদে নিয়োগ দিচ্ছে IRRI

এগ্রিভিউ২৪ জব ডেস্ক :  International Rice Research Institute (IRRI)-তে নিয়োগ বিজ্ঞপ্তি সম্প্রতি প্রকাশিত হয়েছে। বিডিজবসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *