Monday , June 25 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / শেকৃবিতে মাদকবিরোধী র‍্যালী ও সেমিনার

শেকৃবিতে মাদকবিরোধী র‍্যালী ও সেমিনার

শেকৃবি প্রতিনিধি: মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) সচেতনতামূলক র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ জুন) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে র‍্যালীটি বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে র‍্যালীটি পুনরায় প্রশাসনিক ভবনে এসে শেষ হয়।

মাদক বিরোধী বিভিন্ন স্লোগান লেখা প্ল্যাকার্ড নিয়ে র‍্যালীতে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা।

র‍্যালী শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ বলেন, সারা দেশে মাদক বিরোধী অভিযান চলছে। বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট যে কারো বিরুদ্ধে মাদক সেবন বা বিক্রির তথ্য পেলে আমরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাব।
র‍্যালী ও সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক বেগ, অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম, অধ্যাপক ড. মোঃ মিজানুর রহমান, অধ্যাপক ড. পরিমল কান্তি বিশ্বাস প্রমুখ।

About Rafy

Check Also

ড.নিরঞ্জন কুমার সানাকে নতুন উপাচার্য নিয়োগ দেওয়ায় বশেফমুবিপ্রবিতে আনন্দ মিছিল

বশেফমুবিপ্রবি প্রতিনিধি : বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন ও প্রথম উপাচার্য নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *