Monday , June 25 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করলো নোবিপ্রবির সংগঠন লুমিনারী

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করলো নোবিপ্রবির সংগঠন লুমিনারী

মোঃ আল আমীন (আকাশ), নোবিপ্রবি প্রতিনিধিঃ পবিত্র রমজানের প্রথম দিনেই সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন লুমিনারী। প্রচণ্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করেও প্রায় ৬০ জন সুবিধাবঞ্চিত শিশু ও দুঃস্থ মহিলা উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানে।

২০১৫ সালে যাত্রা শুরুর পর থেকে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে ইতিমধ্যেই বিশ্ববিদ্যালয়ে ব্যাপক খ্যাতি অর্জন করেছে সংগঠনটি। প্রতি শুক্রবার বিশ্ববিদ্যালয়ের আশেপাশের পিছিয়ে পড়া বা সুবিধাবঞ্চিত শিশুদেরকে একাডেমিক পড়াশুনা, পরিস্কার পরিচ্ছন্নতাসহ নৈতিক শিক্ষা প্রদান করে থাকেন এই সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

ইফতারির পূর্বে লুমিনারির পক্ষ থেকে নিয়মিত ৪৯জন সুবিধাবঞ্চিত শিশুদেরকে (প্লে-মেইট) ঈদ উপহার হিসেবে মেহেদী,চুড়ি,চুলের ব্যান্ড,ক্লিপ, হাতঘড়ি,টুপি ইত্যাদী প্রদান করে। এসময় সংগঠনটির সভাপতি ফরহাদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ নেসারুদ্দিনসহ অন্যান্য সদস্যবৃন্দ বাচ্চাদের হাতেন ঈদ উপহার তুলে দেন।

 

পবিত্র রমজান ও ঈদ উল ফিতর উপলক্ষে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে বিধায় লুমিনারির কার্যক্রমও ২৮ জুন ২০১৮ পর্যন্ত বন্ধ থাকবে, এরপর থেকে যথারিতী চলবে লুমিনারীর সাপ্তাহীক কার্যক্রম।

About Al Amin

Check Also

আদার পুষ্টি ও স্বাস্থ্যগুণ এবং ব্যবহারের সতর্কতা

এগ্রিভিউ২৪ এক্সক্লুসিভ ডেস্ক:আদা একটি উদ্ভিদ মূল যা মানুষের খাদ্য হিসাবে ব্যবহৃত হয় । মশলা জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *