Friday , August 17 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / কেআইবিতে কৃষি বিপন ক্যাডার বাস্তবায়ন শীর্ষক সভা অনুষ্ঠিত

কেআইবিতে কৃষি বিপন ক্যাডার বাস্তবায়ন শীর্ষক সভা অনুষ্ঠিত

কানিজ, শেকৃবি প্রতিনিধি : কৃষি অর্থনীতি শিক্ষার্থীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় চলমান আন্দোলন নিয়ে আজ এক বিশেষ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় কেআইবি প্রাঙ্গণে।এ সময় উপস্থিত ছিলেন সারা বাংলার কৃষিবিদদের অহংকার কৃষিবিদ আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম এমপি। শত ব্যস্ততার মাঝেও তার মূল্যবান সময় দেবার জন্য কৃষি অর্থনীতির শিক্ষার্থীবৃন্দ তাকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। আলোচিত সভায় কৃষি বিপনন ক্যাডার বিষয়ক যৌক্তিক দাবিসমূহ উত্থাপন হয়, দাবি বিষয়ক বিশ্লেষণ করেন শিক্ষার্থী প্রতিনিধি ফয়জুল ইসলাম।

উক্ত সভায় উপস্থিত ছিলেন কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ এর সম্মানিত সভাপতি এ এম এম সালেহ , সম্মানিত মহাসচিব খায়রুল আলম (প্রিন্স) , দপ্তর সম্পাদক এম মিজানুর রহমান ।কর্মঠ এই কৃষিবিদের অক্লান্ত পরিশ্রমের কারনে আজকের আলোচনা সভা ফলপ্রসু সাথে সাথে আগামী দিনের সফলতার আভাস ও ভেসে আসছে।

কৃষিবিদ আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিমের আন্তরিকতা ও মুল্যবান দিকনির্দেশনা তাদের সফলতার ক্ষেত্রে সবচেয়ে বড় পাথেয় বলে উল্লেখ করেন উপস্থিত শিক্ষার্থী ও সংশ্লিষ্ট নেতৃবৃন্দ।তাদের ভাষ্যমতে, “বাংলাদেশ কৃষি অর্থনীতি ছাত্র সমিতি কৃষিবিদ আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম ভাইয়ের নেতৃত্বেই কৃষি বিপন ক্যাডার বাস্তবায়ন করার স্বপ্ন দেখে। এই স্বপ্ন অচিরেই ইনশাআল্লাহ্ বাস্তবতার মুখ দেখবে। বাংলাদেশের সকল কৃষি অর্থনীতি্র শিক্ষার্থীদেরকে সক্রিয়ভাবে সাথে থাকার আহবান করছি। ইনশাআল্লাহ্ সফল আমরা হবই।”

About Nur E Kutubul Alam

Project Developer | Reporter | Future Farmer | Businessman

Check Also

সিকৃবিতে পবিত্র ঈদ উল আযহার ছুটি শুরু

  অর্ঘ্য চন্দ, সিকৃবি প্রতিনিধি : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে আগামী ১৯ আগস্ট থেকে শুরু হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *