Monday , March 25 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপিত হওয়ায় শেকৃবি ছাত্রলীগের আনন্দ মিছিল

বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপিত হওয়ায় শেকৃবি ছাত্রলীগের আনন্দ মিছিল

রাফি, শেকৃবি প্রতিনিধি: বাংলাদেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ এর সফল উৎক্ষেপণ উপলক্ষে আনন্দমিছিল করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

আজ (১৪ই মে) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি আনন্দ মিছিল শুরু হয়ে গনভবন সড়ক ও ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি এস. এম. মাসুদুর রহমান মিঠু এবং সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান।

  

গত ১২ই মে রাত ২ টা ১৩ মিনিটে যুক্তরাষ্ট্রের কেনেডি স্পেস সেন্টার থেকে মহাকাশের উদ্দেশ্যে যাত্রা শুরু করে বাংলাদেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধু-১। এ সম্পর্কে শাখা ছাত্রলীগ সভাপতি এস. এম. মাসুদুর রহমান মিঠু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কল্যাণে আজ আমরা স্যাটেলাইট ক্লাবের সদস্য। এজন্য শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে দেশরত্ন শেখ হাসিনাকে জানাই প্রাণঢালা অভিনন্দন।

জলে সাবমেরিন
স্থলে মেট্রোরেল
মহাকাশে স্যাটেলাইট
জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অবদান-

স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে যায় পুরো ক্যাম্পাস।

আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের বিকল্প নেই বলে জানান শেকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান। তরুন প্রজন্মের উদ্দেশে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার কল্যাণে আজ আমরা দারিদ্রমুক্ত ও ক্ষুধামুক্ত জাতি হিসেবে পরিচিত। কর্ণফুলী টানেল, পদ্মা সেতু, মেট্রো রেলের মত মেগা প্রজেক্ট আমাদের দেশে বাস্তবায়ন হচ্ছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আজ স্যাটেলাইট ক্লাবের সদস্য। তাই আসন্ন জাতীয় নির্বাচনে নৌকাই হওয়া উচিত আমাদের একমাত্র পছন্দ।

About Rafy

Check Also

ওয়াসিম হত্যাকারীদের ফাঁসির দাবীতে সিকৃবিতে মানববন্ধন

অর্ঘ্য চন্দ, সিকৃবি প্রতিনিধি : ওয়াসিম আফনানকে  বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার প্রতিবাদে আজও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *