Monday , March 25 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / ৩৬ তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত পবিপ্রবি’র গ্র‍্যাজুয়েটদের সংবর্ধনা ও পুনর্মিলনী

৩৬ তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত পবিপ্রবি’র গ্র‍্যাজুয়েটদের সংবর্ধনা ও পুনর্মিলনী

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
PSTU BCS Cooperation Society Limited -এর উদ্যোগে ৩৬ তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গ্র‍্যাজুয়েটদের সংবর্ধনা প্রদান ও পুনর্মিলনীর আয়েজন করা হয়।


রাজধানীর পার্ক টাউন রেস্টুরেন্ট এ আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বরাষ্ট্র মন্ত্রাণালয়ের সিকিউরিটি সার্ভিস বিভাগের যুগ্ম সচিব কৃষিবিদ মো. মুমিন হাসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও বিশ্ববিদ্যালয় রিজেন্ট বোর্ড এর সদস্য একেএম জাহাঙ্গীর হোসেন, এমপি। তিনি তার বক্তব্যে কৃষি উন্নয়নে পবিপ্রবির অবদান প্রশংসনীয় বলে উল্লেখ করেন এবং একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষিবিদদের এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের এডমিনিস্ট্রেশন এন্ড ফিন্যান্স উইং এর পরিচালক কৃষিবিদ অতুল কৃষ্ণ মল্লিক এবং পবিপ্রবি কৃষিতত্ত্ব বিভাগের প্রফেসর ড. সুলতান আহমেদ। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমিনেনসি কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ -এর পরিচালক কৃষিবিদ মোহাম্মদ আব্দুল হান্নান। সুপারিশপ্রাপ্ত ক্যাডারদের মধ্য থেকে বক্তব্য রাখেন শাহ্ মো. আরিফুল ইসলাম, হাফসা আক্তার সোনিয়া, আবু বক্কর সিদ্দিক সহ আরো অনেকে। বিসিএস এ সুপারিশপ্রাপ্ত ক্যাডারদের মধ্যে প্রথমে ক্রেস্ট বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দরা। অনুষ্ঠানের শেষ ভাগে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ।

উল্লেখ্য যে, ৩৬তম বিসিএস এ পবিপ্রবি থেকে মোট ৬২ জন গ্র্যাজুয়েট সুপারিশপ্রাপ্ত হয় যায় মধ্যে এগ্রিকালচার ক্যাডার ৪১ জন, ফিসারিজ ক্যাডার ২ জন, ফুড ক্যাডার ১ জন, আইসিটি ক্যাডার ১ জন, এডুকেশন ক্যাডার ৪ জন, এডমিন ক্যাডার ৪ জন, লাইভস্টক ক্যাডার ৭ জন, পুলিশ ক্যাডার ১ জন, ট্যাক্স ক্যাডার ১ জন।

About Tahzib Mondal

Check Also

ওয়াসিম হত্যাকারীদের ফাঁসির দাবীতে সিকৃবিতে মানববন্ধন

অর্ঘ্য চন্দ, সিকৃবি প্রতিনিধি : ওয়াসিম আফনানকে  বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার প্রতিবাদে আজও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *