Thursday , November 15 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / ভেটেরিনারি শিক্ষার্থীদের ইন্টার্নশিপ ভাতা বৃদ্ধি করায় পবিপ্রবি’তে ভিএসএ কর্তৃক আনন্দ র‍্যালি

ভেটেরিনারি শিক্ষার্থীদের ইন্টার্নশিপ ভাতা বৃদ্ধি করায় পবিপ্রবি’তে ভিএসএ কর্তৃক আনন্দ র‍্যালি

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ ইউজিসি কর্তৃক ভেটেরিনারি শিক্ষার্থীদের ইন্টার্নশিপ ভাতা বৃদ্ধি করে ৮০০০ থেকে ১৫০০০ টাকায় উন্নীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে ধন্যবাদ জানিয়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) এর ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন (ভিএসএ) এক আনন্দ র‍্যালির আয়োজন করে।

রবিবার (১৩ মে) বিকাল ৪ টা ৩০ মিনিটে র‍্যালিটি মূল একাডেমীক ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাস গেটে এসে শেষ হয়।

এসময় ভিএসএ এর সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিতে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। ইফতেখারুল হাসান রাফির সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ভিএসএ এর সহ-সভাপতি দীপ রতন ঘোষ এবং সাধারণ সম্পাদক মোঃ মোর্শেদ আলম নাইম।

বক্তব্যে বক্তারা বলেন, “ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠনে ভেটেরিনারিয়ানদের মূল্যায়ন করায় এবং তারই ধারাবাহিকতায় ইন্টার্নশিপ ভাতা ৮০০০ থেকে ১৫০০০ টাকায় বৃদ্ধি করায় দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন এর পক্ষ থেকে ধন্যবাদ।”

পরে এনিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএনএসভিএম) অনুষদের মাননীয় ডিন এবং ভিএসএ এর সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন এর সাথে কথা বলা হলে তিনি agriview24.com কে বলেন, “শিক্ষার্থীদের ইন্টার্নশিপের টাকা বৃদ্ধি করায় আমি খুবই আনন্দিত। ইউজিসির চিঠি হাতে পাওয়া মাত্রই এ বিষয়ে আশু পদক্ষেপ নেয়া হবে।”

About Tahzib Mondal

Check Also

অাগামীকাল গণ বিশ্ববিদ্যালয়ে শুরু হতে যাচ্ছে ৪র্থ অান্তর্জাতিক “পিপলস হেলথ এসেম্বলি-২০১৮”

অনিক অাহমেদ, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: “এখনই সবার জন্য স্বাস্থ্য” প্রতিপাদ্যকে সামনে রেখে অাগামীকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *