Friday , August 17 2018
Home / Uncategorized / নোবিপ্রবিতে ক্যারিয়ার লার্নিং প্রোগ্রাম অনুষ্ঠিত

নোবিপ্রবিতে ক্যারিয়ার লার্নিং প্রোগ্রাম অনুষ্ঠিত

মোঃ আল আমীন (আকাশ), নোবিপ্রবি প্রতিনিধি

আজ ১৬ই মে শুক্রবার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) তিনদিন ব্যাপি ক্যারিয়ার লার্নিং প্রোগ্রামের ১ম পর্ব অনুষ্ঠিত হয়েছে।

নোবিপ্রবি বিজনেস ক্লাব কর্তৃক অায়োজিত ক্যারিয়ার লার্নিং প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সন্মানিত চেয়ারম্যান জনাব মাহবুবুল হক।

অনুষ্ঠানটির উদ্বোধনী ঘোষনা করে প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রথমে ধন্যবাদ জানান নোবিপ্রবি বিজনেস ক্লাব কে,এতো সুন্দর একটি প্রোগ্রাম অায়োজন করার জন্য। তিনি বলেন ক্যারিয়ার লার্নিং প্রোগ্রাম ভবিষ্যতে কর্পোরেট সেক্টরে শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার জন্য বিশেষ ভূমিকা রাখবে।

বিজনেস ক্লাবের সন্মানিত সভাপতি মো: নাজমুল হক এর সঞ্চালনায় প্রথম সেশনে বক্তা হিসেবে আলোচনা করেন টেরিটরি অফিসার, নেসলে বাংলাদেশ,সাবেক ব্রান্ড এক্সিকিউটিভ, ঢাকা টোবাকো লি: – সাকিব জামান, তিনি কর্পোরেট এটিকুইট এন্ড ম্যানার সহ বিভিন্ন বিষয় নিয়ে অালোচনা করেন।

 

দ্বিতীয় সেশনে অালোচনা করেন টেরিটরি অফিসার ব্রিটিশ অামেরিকান টোবাকো বাংলাদেশ লি: এর সিনিয়র রেডিও ব্রডকাস্টার (অার জে ৮৯:৬ এফ এম) রেডিও টুডে – অাবু সালমান মোহাম্মদ অাব্দুল্লাহ। তিনি নেটওয়ার্কিং, মর্ডান কমিউনিকেশন এবং সেলফ ব্র্যান্ডিং নিয়ে অালোচনা করেন এবং নোবিপ্রবি শিক্ষার্থীদের কর্পোরেট মার্কেট উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদ এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের সন্মানিত প্রভাষক তন্ময় দে অপু। উল্লেখ্য যে,১১ ও ১২ মে এই দুইদিন প্রোগ্রামটি চলছে এবং তৃতীয় দিনের কার্যক্রম ঈদ-উল-ফিতর এর পর অনুষ্ঠিত হবে।

About Al Amin

Check Also

সিকৃবিতে পবিত্র ঈদ উল আযহার ছুটি শুরু

  অর্ঘ্য চন্দ, সিকৃবি প্রতিনিধি : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে আগামী ১৯ আগস্ট থেকে শুরু হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *