Wednesday , October 17 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’র শিক্ষার্থীদের উপর জেলা ছাত্রলীগের হামলা; অভিযুক্তদের কুশপুত্তলিকা দাহ

পবিপ্রবি’র শিক্ষার্থীদের উপর জেলা ছাত্রলীগের হামলা; অভিযুক্তদের কুশপুত্তলিকা দাহ

পবিপ্রবি প্রতিনিধি: কোটা সংস্কারে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের শাস্তির দাবিতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্যাম্পাসে ফের বিক্ষোভ সমাবেশ করে অভিযুক্তদের কুশপুত্তলিকা দাহ করে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেল ৩ টার দিকে শিক্ষার্থীরা জয় বাংলার পাদদেশে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে এবং পরে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুকের কুশপুত্তলিকা দাহ করে।

উল্লেখ্য, গত বুধবার কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি অংশ বাউফল-পটুয়াখালী মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শণ করে। বিকেল ৫টার দিকে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও স্থানীয় কতিপয় ছাত্রলীগ নেতা-কর্মীরা সেখানে উপস্থিত হয়ে আকস্মিক আন্দোলনরত শিক্ষার্থীদের উপর চড়াও হয় এবং ইটপাটকেল নিক্ষেপ করে। পরবর্তীতে এ ঘটনার সমাধান হলেও বৃহস্পতিবার রাতে পটুয়াখালী শহর থেকে ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারন সম্পাদক ও তার সাথে থাকা সাধারন শিক্ষার্থীদের উপর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে হামলা ও তাদের মোবাইল ফোন, টাকা পয়সা ও ব্যবহৃত মোটরসাইকেল আটকে রাখে। এখবর বিশ্ববিদ্যালয় ছড়িয়ে পড়লে সাধারন শিক্ষার্থীরা উত্তপ্ত হয়ে উঠে ও ক্যাম্পাসে ফের বিক্ষোভে ফেটে পড়ে।

সাধারন শিক্ষার্থীদের চলমান বিক্ষোভে একাত্মতা প্রকাশ করে পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মোঃ মোশায়েদুল ইসলাম সাদি বলেন, “আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এর উপযুক্ত বিচার দাবি করছি, এর সঠিক বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে”

About Tahzib Mondal

Check Also

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম অটোমেটেট এগ্রো-ওয়েদার স্টেশন

এগ্রিভিউ২৪ নিউজ ডেস্কঃ সিলেট অঞ্চলের কৃষি আবহাওয়া সর্ম্পকিত তথ্যাদি জানার জন্য প্রথম বারের মতো স্থাপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *